নির্বাচনী উঠান বৈঠকে আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব

ভোলা জেলার ৪ আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মাঝি সাবেক আলহাজ্ব আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব বন ও জলবায়ু উপমন্ত্রী । আওয়ামী লীগের নির্বাচনের উঠান বৈঠক দক্ষিন আইচা থানা এবং ৯ নং চরমানিকা ইউনিয়নের পশ্চিম শাখা কচ্ছপিয়া বাজার । নির্বাচন উঠান বৈঠকে প্রধান অতিথি হিসাবে আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব । ভোলা জেলার চরফ্যাশন উপজেলার উন্নয়নের শিল্প জ্যাকব । বি,এন,পির নাজিম ঊদিন আলম তিন বার সংসদ সদস্য নির্বাচিত হয়ে চরফ্যাশনের কিছুই উন্নয়ন করতে পারেনি এবং কোন মন্ত্রী পদ মর্যদায় যেতে পারেনি। কিন্তু চরফ্যাশন উপজেলার গন মানুষের জন দরধী জ্যাকব চরফ্যাশনের মানুষের স্বপ্ন পূরণ করলেন । 
 
গত বুধবার চরফ্যাশনের দক্ষিণ আইচা ইউনিয়নের পশ্চিম শাখায় উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। উক্ত বৈঠকে জ্যাকব বলেন । চরফ্যাশন ও মনপুরায় প্রায় ১০ হাজার কোটি টাকার উন্নয়ন করেছি । মনপুরা নদী ভাঙ্গনে প্রায় অর্ধ অংশ ভেঙ্গে যায় তা ৩শ ৫০ কোটি টাকা বাজেট করে নদী ভাঙ্গা রোধ করি। দশ বছর আগে চরফ্যাশন থেকে ভোলা যানবহন ছিলনা গর্ভবতী মায়ের বাচ্ছা প্রসব রাস্তায় হতো জনগনের জন্য যানবহনের ব্যবস্থা করি । চরফ্যাশনে সরকারি কলেজ ছিলনা তা আমি সরকারি কলেজে পরিনত করি । তিনটি থানা করি এবং চরফ্যাশন ও মনপুরায় পূর্বে ১৩ টি ইউনিয়ন ছিল তা ভেঙ্গে বর্তমানে ২৩ টি ইউনিয়নে পরিনত করি । 

জ্যকব আরো বলেন চরফ্যাশন উপজেলা উন্নয়নে যাবতীয় যে সব উন্নয়ন দরকার তা করবো এবং আরো বলেন এবার নির্বাচনে জয় হতে পারলে বি,এন,পি চরফ্যাশন থেকে চিরতরে বিদায় নিবে কেননা সে কোন জনগনের উন্নয়ন করতে পারেনি । উক্ত বৈঠকে আরো উপুস্থিতি চরফ্যাশন উপজেলার চেয়ারম্যান জয়নাল আবদিন আকন ও সাংবদিক মূখ্য মনিঊদিন শুভ্র এবং আওয়ামী লীগের চরফ্যাশনের নেতা কর্মিরা । দক্ষিন দক্ষিন আইচা ও ইউনিয়নের চেয়ারম্যান সফিউল্লাহ হাওলাদার এবং আওয়ামী লীগের নেতা কর্মিরা । 

পাঠকের মন্তব্য