নৌকা বিজয়ী হলে ধামরাইয়ে ৫ বছরে ৫০ বছরের উন্নয়ন করা হবে  

নৌকা বিজয়ী হলে ৫ বছরে ধামরাইয়ে পঞ্চাশ বছরের উন্নয়ন করা হবে বলে ঘোষনা করলেন ঢাকা ২০ (ধামরাই) আসনের নৌকা প্রার্থী বেনজীর আহমদ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ধামরাইয়ের প্রতিটি গ্রামে গ্রামে বিরামহীন ভাবে চালাচ্ছেন নির্বাচনী প্রচার প্রচারনা। প্রতিদিন চালাচ্ছেন সমাবেশ মিটিং এবং পথসভা ।  রবিবার (২৩ ডিসেম্বর) যাদবপুর, সুতিপাড়া, রোয়াইলসহ বেশ কয়েকটি স্হানে পথসভা, উঠান বেঠক এবং গনসংযোগ করেন” এসময় তিনি আরো বলেন- আমি নির্বাচিত হলে ধামরাইকে পূর্নাঙ্গ আধুনিক উপজেলা হিসেবে গড়ে তোলা হবে মাদক মুক্ত চাদাবাজ মু্ক্ত করা হবে।

অন্যদিকে বিএনপির প্রার্থীর মনোনয়ন আদালতে বাতিল হত্তয়ায় এই আসনে নৌকা প্রার্থী বিশাল ব্যবধানে জয় লাভ করবে এটা নিশ্চিত বলে মন্তব্য করেন আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এসময় আরো উপস্হিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্নসাধারন সম্পাদক অধ্যাপক মিজানুর রহমান মিজান, উপজেলা আত্তয়ামী লীগের সাধারন সম্পাদক শাখাত্তয়াত হোসেন সাকু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা, পৌর মেয়র গোলাম কবির, ধামরাই উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য বিল্লাল হোসেন, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ পথসভায় অংশগ্রহন করেন।

পাঠকের মন্তব্য