ধানমণ্ডিতে নতুন মাল্টিপ্লেক্ম, সারা দেশে হবে ১০০টি

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান জানান, পর্যায়ক্রমে ঢাকার মধ্যে ২০টি ও  সারা দেশে ১০০টি সিনেমা হল নির্মাণের পরিকল্পনা রয়েছে । ধানমণ্ডির সীমান্ত সম্ভারে তথা রাইফেল স্কয়ারে শনিবার থেকে চালু হচ্ছে ‘স্টার সিনেপ্লেক্স’। জমকালো আয়োজনের মধ্য দিয়ে হবে উদ্বোধনী অনুষ্ঠান।

শপিং মলটির ১০ তলায় অবস্থিত এ সিনেপ্লেক্সে আছে তিনটি হল। আধুনিক প্রযুক্তির সাউন্ড সিস্টেম, সিলভার স্ক্রিনসহ পূর্ণাঙ্গ মাল্টিপ্লেক্সের সব সুবিধা পাবে দর্শক। রবিবার থেকে এখানে দর্শকরা নিয়মিত সিনেমা দেখতে পাবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুবুর রহমান রুহেলসহ অনেক মিডিয়া ব্যক্তিত্ব, তারকা ও নির্মাতা।

মাহবুবুর রহমান বলেন, ‘বসুন্ধরা সিটির পর এবার সীমান্ত সম্ভারে যাত্রা শুরু করল সিনেপ্লেক্স। দর্শকের ভালোবাসাই আমাদের এ যাত্রায় অনুপ্রেরণা জুগিয়েছে। সব সময় দর্শককে সিনেমা দেখার নতুন পরিবেশ দেওয়ার চেষ্টা করেছি। সেই ধারাবাহিকতায় নতুন এই প্রয়াস।’

২০০৪ সালের ৮ অক্টোবর বসুন্ধরা সিটিতে যাত্রা শুরু করে ‘স্টার সিনেপ্লেক্স’। ২০১৯ সালের মধ্যে ঢাকার উত্তরা, পূর্বাচলসহ আরো ২০টি হল এবং পর্যায়ক্রমে সারা দেশে ১০০টি হল নির্মাণ করার পরিকল্পনা নিয়েছে প্রতিষ্ঠানটি।

পাঠকের মন্তব্য