আসন্ন উপজেলা নির্বাচনে আ'লীগের প্রার্থী চুড়ান্ত  

মোঃ রওনক খান মজলিশ : আগামী মাসে উপজেলা নির্বাচন হবার কথা থাকায় বাংলাদেশের বৃহৎ রাজনৈতিক দল আওয়ামীলীগের প্রস্তুতি চলছে বেশ জোড় গতিতেই। তারই ধারাবাহিকতায় ধামরাই উপজেলা পরিষদ নির্বাচনে নিজেদের দলীয় প্যানেলে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনীত প্রার্থী চূড়ান্ত করেছেন আওয়ামী লীগ। রবিবার (২৭ জানুয়ারী) সন্ধ্যায় দলীয় একটি বর্ধিত সভায় এ সিদ্ধান্ত গ্রহন করা হয়।

চেয়ারম্যান পদে ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাইশাকান্দা ইউপি চেয়ারম্যান অধ্যাপক মিজানুর রহমান মিজান। ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: সিরাজ উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান প্যানেল চেয়ারম্যান এ্যাড. সোহানা জেসমিন মুক্তাকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়েছে।

ধামরাই পৌরশহরের ঢাকা-আরিচা মহাসড়কের পাশে থানারোড এলাকায় মন্নু সন্স এন্ড কমিউনিটি সেন্টারে স্থানীয় সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদের উপস্থিতিতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ এম এ মালেকের সভাপতিত্বে আওয়ামী লীগের এক বর্ধিত সভায় সর্বসম্মতি ক্রমে এ সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।

পাঠকের মন্তব্য