৭২০ জন কর্মকর্তা নিয়োগ দেবে আশা

ক্ষুদ্র ঋণদানকারী প্রতিষ্ঠান আশা ৭২০ জন কর্মকর্তা নিয়োগ দেবে। সম্প্রতি গণমাধ্যমে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি। ‘জুনিয়র লোন অফিসার’ পদে মাঠপর্যায়ে দেশের বিভিন্ন অঞ্চলে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা : আবেদনের জন্য আগ্রহী প্রার্থীদের ন্যূনতম স্নাতক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। যেকোনো দুটি পরীক্ষায় সিজিপিএ ২.৫০ থাকতে হবে। শারীরিক ও মানসিকভাবে সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে। পূর্ববর্তী কাজের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। ৩১ জানুয়ারি ২০১৯–এর মধ্যে বয়স হতে হবে অনূর্ধ্ব ৩২ বছর। প্রার্থীকে অধূমপায়ী ও সাইকেল/মোটরসাইকেল চালনায় পারদর্শী হতে হবে।

বেতন-ভাতা: শিক্ষানবিশকালে (এক বছর) বেতন ১৩,৮৬০ টাকা দেওয়া হবে। এক বছর পর বেতন ১৭,৩৬৪ টাকা। 

আবেদনের প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীদের প্রেসিডেন্ট আশা বরাবর স্বহস্তে লিখিত আবেদনপত্র ডাকযোগে প্রেরণ করতে হবে। আবেদনপত্ররে সঙ্গে সাদা কাগজে জীবনবৃত্তান্ত, বয়স ও জন্মতারিখ, স্থায়ী ও বর্তমান ঠিকানা, মোবাইল নম্বর, জাতীয় পরিচয়পত্রের নম্বর, সদ্য তোলা পাসপোর্ট সাইজের দুই কপি রঙিন ছবি, ধর্ম ও শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা (যদি থাকে) উল্লেখপূর্বক যে জেলায় চাকরি করতে ইচ্ছুক, সেই জেলার বিপরীতে আশার জেলা কার্যালয়ের ঠিকানায় আবেদন করতে হবে।

৭২০ জন প্রার্থীর মধ্যে (ঢাকা, নরসিংদী)-১৩৫, (চট্টগ্রাম, খাগড়াছড়ি, রাঙামাটি)-১১০, (কক্সবাজার, বান্দরবান)-৭৫, (খাগড়াছড়ি, রাঙামাটি)-২৫, কুমিল্লা-১২৫, নোয়াখালী-২৫, দিনাজপুর-৬০, রংপুর-৮৫, খুলনা-৪৫ ও নড়াইল থেকে ৩৫ জনকে নিয়োগ দেওয়া হবে। 

আবেদনের শেষ তারিখ : আবেদন করা যাবে আগামী ২০ ফেব্রুয়ারি, ২০১৯ পর্যন্ত।

পাঠকের মন্তব্য