শাকিব বুবলীর ‘পাসওয়ার্ড’ 

দীর্ঘ পাঁচ বছর পর শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ থেকে নতুন সিনেমা নির্মাণ হতে যাচ্ছে। সিনেমার নাম ‘পাসওয়ার্ড’। আর এই সিনেমাটি নির্মাণ করবেন ঢাকাই ছবির মাস্টার মেকার খ্যাত নির্মাতা মালেক আফসারি। ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করবেন শবনম বুবলী। ফেব্রুয়ারির ২৬ তারিখ থেকে সিনেমার শুটিং শুরু হবে।

এর আগে ২০১৪ সালে শাকিবের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রথম ছবি হিসেবে নির্মাণ হয়েছিল বদিউল আলম খোকন পরিচালিত ‘হিরো দ্য সুপারস্টার’। এ ছবিতে শাকিবের সাথে জুটি বেঁধে অভিনয় করেছিলেন শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস।

নতুন এই ছবি নিয়ে মাষ্টার মেকার নির্মাতা মালেক আফসারি বলেন, ‘চলতি মাসের প্রথম সপ্তাহে শুটিং শুরু করার কথা ছিলো। কিন্তু চিত্রনাট্যের ঘাটতি থাকায় দূর করতে একটু সময় লাগছে। আর এ কারণে ছবির শুটিং পিছিয়েছে। আগামী ২৬ তারিখ থেকে আমাদের শুটিং শুরু করার ইচ্ছে রয়েছে।’

শাকিব খানের প্রযোজনা নিয়ে আফসারি বলেন, “এর আগে শাকিব খান ‘হিরো দ্য সুপারস্টার’ ছবিটি প্রযোজনা করেছেন। ছবিতে তখন তাঁর সঙ্গে জুটি বেঁধেছিলেন অপু বিশ্বাস। কিছুটা সময় নিয়ে হলেও শাকিব আবারও ছবি প্রযোজনা করছেন। এটা আমাদের জন্য আশার আলো। আশার আলো বলতে শাকিব খান সিনেমা বোঝেন তাই সিনেমায় নির্মাণ হবে। আর যারা সিনেমা বানান তারা দুই একটা সিনেমা বানিয়ে দু’একজনকে নায়িকা বানিয়ে চলে যান। এটা আমাদের চলচ্চিত্রের জন্য ক্ষতি।’

শাকিব খান এরই মধ্যে কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’ শিরোনামের একটি সিনেমাতে চুক্তিবদ্ধ হয়ে আছেন। মূলত পরিচালক কাজী হায়াৎ অসুস্থ থাকায় ছবিটির কাজ এখনও শুরু হয়নি। এই ছবিতেও শাকিব খান জুটি বেঁধেছেন নায়িকা শবনম বুবলীর সঙ্গে।

পাঠকের মন্তব্য