বেগম জিয়া আগের চেয়েও পরিপাটি, চোখে সানগ্লাস 

বিএনপি নেতারা বেগম খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি করছেন এমন দাবি করে এটাকে দুঃখজনক হিসেবে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, কিছুদিন পরপরই বিএনপি নেতারা সংবাদ সম্মেলন করে বলতে থাকেন, বেগম খালেদা জিয়া অসুস্থ, সুচিকিৎসার অভাব। তাদের বক্তব্যের মধ্যেই এমন দেখা যায়- বেগম জিয়া সুস্থভাবে আদালতে হাজির। আগের চেয়েও পরিপাটি, চোখে সানগ্লাস।

বুধবার বিকালে জাতীয় প্রেসক্লাবে চলচ্চিত্রকার আলমগীর কুমকুমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত স্মরণসভায় তিনি এসব কথা বলেন। বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও রুহুল কবির রিজভীর সমালোচনা করে ড. হাছান বলেন, তাদের কথা শুনে মনে হয়, তারা গোপনে ডাক্তারি পাস করে ফেলেছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের যে অবিস্মরণীয় উন্নয়ন হয়েছে কারও কারও তা সহ্য হয় না মন্তব্য করে আওয়ামী লীগের এই নেতা বলেন, বিএনপি নেতারা শেখ হাসিনার তৈরি রাস্তা-ফ্লাইওভার-ওভারপাস ব্যবহার করবেন আর মুখে বলবেন দেশে উন্নয়ন হচ্ছে না। তারা বলেছিলেন- পদ্মা সেতু কখনোই হবে না, এখন এর ৭০ শতাংশ কাজ শেষ।

তারা কি পদ্মা সেতু ব্যবহার করবেন, না ফেরিতেই যাবেন- বিএনপি নেতাদের উদ্দেশে এমন প্রশ্নও রাখেন করেন তথ্যমন্ত্রী।

সভায় চলচ্চিত্রকার আলমগীর কুমকুমের প্রতি শ্রদ্ধা জানিয়ে ড. হাছান বলেন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠাতা সভাপতি ও আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক হিসেবে আলমগীর কুমকুমের ভূমিকা চিরস্মরণীয় হয়ে থাকবে।

বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমামের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, চিত্রনায়িকা রোজিনা, কণ্ঠশিল্পী রফিকুল আলম প্রমুখ।

পাঠকের মন্তব্য