সীমান্ত পেরিয়ে পাকিস্তানে ঢুকে পড়ল ভারতের সাবমেরিন

পুলওয়ামার ঘটনার পর সীমান্ত পেরিয়ে পাকিস্তানের মাটিতে আঘাত করে এসেছে ভারতীয় বিমানসেনা। যার পাল্টা হিসাবে ভারতের আকাশে ঢুকেছে একাধিক মার্কিন F-16 যুদ্ধবিমান। ভারতের পাক আকাশ সীমা লঙ্ঘন ছিল মূলত জঙ্গি ঘাঁটি ধ্বংস করতে কিন্তু ভারতের মিলিটারি ঘাঁটিতে আঘাত করতেই পাকিস্তানের যুদ্ধবিমান সীমান্ত পেরিয়ে এপারে ঢুকেছিল বলে ইতিমধ্যে জানিয়েছে ভারত। পাকিস্তানকে যে এই কাজের জন্যে ভয়ঙ্কর দাম দিতে হবে তা হারেহারে বুঝতে পারছে ইসলামাবাদ। আর তাই এখন ভারতের পালটা মারের আশঙ্কায় ভুগছে পাকিস্তান।

আর এরই মধ্যে জলসীমা লঙ্ঘন করে পাকিস্তানে ঢুকে পড়ল ভারতের সাবমেরিন। এমনটাই দাবি করছে একাধিক পাকিস্তানের সংবাদমাধ্যম। সেই সমস্ত সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, সোমবার মধ্যরাতে জলসীমা লঙ্ঘন করে ভারতীয় নৌবাহিনী। ভারতীয় নৌবাহিনীর একটি সাবমেরিন পাকিস্তানের করাচি বন্দরের দিকে ধেয়ে আসছিল বলে দাবি করে পাকিস্তান সংবাদ মাধ্যম।

ভিডিও সৌজন্যে- পাক সংবাদমাধ্যম

শুধু পাক সংবাদমাধ্যমই নয়, ইতিমধ্যে এই বিষয়ে পাকিস্তানের নৌবাহিনীর তরফে একটি বিবৃতিও দেওয়া হয়েছে। যেখানে দাবি করা হয়েছে যে করাচির দিকে ভারতের একটি সাবমেরিন তাক করে আসছিল। কিন্তু পাকিস্তান নৌবাহিনী এতোটাই সজাগ ছিল সেজন্যে কোনও হামলা নাকি করে উঠতে পারেনি ভারতের সাবমেরিন। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য পাওয়া যায়নি ভারতের নৌবাহিনীর তরফে।

পাঠকের মন্তব্য