মোরেলগঞ্জে আড়াই মাসের শিশু চুরির সাতদিন পর লাশ উদ্ধার

মুহাম্মদ রফিকুল ইসলাম মাসুম, মোরেলগঞ্জ প্রতিনিধি : বাগেরহাটের মোরেল গঞ্জে ঘুমন্ত মা-বাবার কোলের মধ্য থেকে চুরি করে নেয়া আড়াই মাসের শিশু আব্দুল্লাহ মরদেহ ৭ দিন পরে উদ্ধার করেছে পুলিশ। রোববার বেলা ১২টার দিকে বিশারীঘাটা গ্রামের কাচারি বাড়ি এলাকার আব্দুর রহমান শিকারীর ঘেরের টয়লেটের মধ্য হতে শিশুটির লাশ উদ্ধার করা হয়।

শিশু আব্দুল্লাহকে চুরির ঘটনারমূল হোতা গুলি শাখালী গ্রামের হৃদয় চাপরাশী(২০) এর স্বীকারোক্তি ও দেখানো মতে থানা পুলিশ টয়লেটের স্লাব তুলে শিশুটির মরদেহ উদ্ধার করে। মোরেলগঞ্জ সাকের্লের অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান, সহকারি কমিশনার(ভূমি) মো. মেজবাহ উদ্দিন, থানার ওসি কে এম আজিজুল ইসলাম, বাগেরহাট জেলা ডিবি পুলিশের ওসি মো. রেজাউল ইসলাম এ সময় উপস্থিত ছিলেন। 

প্রসংগত, গত রবিবার দিবাগত রাত ৩ টার দিকে মোরেলগঞ্জ সদও ইউনিয়নের বিশারীঘাটা গ্রামের সোহাগ হাওলাদারের আড়াই মাস বয়সী ছেলে আব্দুল্লাহকে বসতঘরের জানালার গ্রিল খুলে ঘুমন্ত মা-বাবার বিছানা থেকে চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে মোবাইল ফোনে দশ লাখটাকা মুক্তিপন দাবিকরে। পিবিআই’র একটি দল ঢাকা থেকে হৃদয় চাপরাশীকে আটক করে। 

আটকমূল হোতা হৃদয় চাপরাশীর স্বীকারোক্তি ও দেখানো মতে থানা পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার করে।

পাঠকের মন্তব্য