মোরেলগঞ্জে ব্যাবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ

মুহাম্মদ রফিকুল ইসলাম মাসুম, মোরেলগঞ্জ প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জে লোকমান মাঝি (৫০) নামে এক ব্যাবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার বেলা ১২টার দিকে পৌরসভার বারইখালী গ্রামে। 

ঘটনার সময় পান বিক্রেতা লোকমান মাঝি ও তার স্ত্রী নেহারু বেগমকে মারপিট করে প্রতিবেশীরা। এতে লোকমান আহত হলে তাকে স্থানীয় একটি ক্লিনিকে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ১ জনকে আটক করেছে।

লোকমানের স্ত্রী নেহারু বেগম ও ছেলে আরিফ মাঝি বলেন, পাশর্^বর্তী ইউনুছ হাওলাদারের সঙ্গে সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। ওই বিরোধের জের ধরে ইউনুছসহ কয়েকজনে অতর্কিত মারপিট করে। এতে লোকমান মাঝি মারা যান। 

জানাগেছে, সিমানা বিরোধ নিয়ে মারপিটের এক পর্যায় লোকমান হোসেন দৌড়ে থানায় গিয়ে মৌখিক অভিয়োগ করে থানা থেকে বের হবার পরপরই অসুস্থ হয়ে পড়লে তাকে ক্লিনিকে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

থানার ওসি কেএম আজিজুল ইসলাম বলেন, লোকমান মাঝিকে পিটিয়ে হত্যা করা হয়েছে এমন অভিযোগ পেয়েছি। লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে সুলতান হাওলাদারের ছেলে ইউনুছকে (৪০) আটক করা হয়েছে। 

পাঠকের মন্তব্য