মডেল সানাই মাহবুবের খোলা চিঠি প্রিয় 'স'

ফেসবুক স্টাটাস : মডেল সানাই মাহবুব তার ফেসবুক পেইজে লেখা খোলা চিঠি প্রিয় "স" হুবহু তুলে ধরা হলো- 

Dheere dheere se mere jindegi main ana...
Dheere dheere se dilko churana...
Tumse pyaar hame kitnaa jane janaa..
Tumse milkar tumko hain batanaaa...

প্রিয় "স", কেমন আছো জানি না... কিন্তু এত টুকু জানি তুমি আমাকে এখনও ভালোবাসো। আমার বিশ্বাস তুমিও জানো যে, আমি তোমাকে এখনও ভালোবাসি... জানি না কেন এই খোলা চিঠি লিখতে বসলাম! কিছুই জানি না... কিচ্ছু না!!!

উপরের গান টা তোমার অনেক পছন্দের। আমার মনে আছে, তুমি আমাকে গানটা যখন শুনাচ্ছিলে আমরা তখন westine এ পুল সাইডে বসে ছিলাম...

সুইমিং ড্রেসে সবাই আমার দিকে তাকাচ্ছিল even তোমার প্রটোকল, তোমার পি.এস, তোমার বন্ধুরা ওরাও আমাকে দেখছিল! শুধু তুমি তাকাওনি, কেন??? আমার অত অল্প পোশাকেও আমি তোমার চোখে পর্দা দেখেছিলাম, চোখ নিচু করে রেখেছিলা তুমি.. কিন্তু কেন? আমি এতো পর্দা আগে কারো চোখে দেখিনি... সারা রাত ভাবছি আমি এই ব্যাপার টা নিয়ে... কেন সুইমিং ড্রেসেও আমার দিকে তাকালে না! সারা রাত ভেবে একটাই সার মর্মে এসেছিলাম, তুমি আমাকে ভালোবেসে ফেলেছো...

কিন্তু গোলামীর এই জীবনে আমি ভুলে গেছিলাম, আমি যে তোমাকে ভালোবাসতে পারবো না, আমি চাইলেও তোমাকে বলতে পারছিলাম না, আমিও তোমাকে ভালোবেসে ফেলেছি... এরপর যখন তুমি তোমার পিএস, তোমার প্রোটোকল কে দিয়ে ফোন দিয়ে শুনতে কেমন আছি আমি, কিছু লাগবে কিনা! 

তখন আর কিছুতেই আমি আমাকে কনট্রোল করে রাখতে পারিনি.. ছুটে গেছি তোমার কাছে, এটা জানার পরেও যে তোমার আমার মিল কখনোই সম্ভব না! তুমি আর আমি রেল লাইনের দুটা সমান্তরাল লাইনের মত, পাশাপাশি কিন্তু কাছাকাছি না!

পরশুদিন যখন তোমার পি,এস আমাকে ফোন দিচ্ছিল! তখনও পারিনি ফোনটা ধরতে! কারণ আমি এখন অন্যের!!!!!

বলতে পারিনি ওকে, তোমার স্যার কে বোলো আমি তাকে এখনও ভালোবাসি, সম্মান করি! তোমার স্যার আমার জন্য যা করেছে, আমি সেই ঋণ কিভাবে শোধ করব জানি না... পারলে যেন ও আমাকে মাফ করে দেয়!

আমি জানি তুমি আমার এই পোস্ট টা পড়বা! প্লিজ নিজের যত্ন নিও.. আর তোমার পোষা কুকুর'টা কেমন আছে! ওকেও আদর দিও..

ফেসবুক স্টাটাস : মডেল সানাই মাহবুব লিঙ্ক 

পাঠকের মন্তব্য