একঝাঁক তারকার সাংকৃতিক আসর বসছে কুড়িগ্রাম 

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের ভুরুঙ্গামারীর প্রাথমিক শিক্ষার অন্যতম সেরা বিদ্যাপীঠ পাটেশ্বরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষ বছর পূর্তি উপলক্ষে সাংকৃতিক আনুষ্ঠানে যাচ্ছেন একঝাঁক তারকা । 

শতবর্ষ বছর পূর্তি উপলক্ষে সাংকৃতিক আনুষ্ঠানে আগামী ২৯ মার্চ কুড়িগ্রাম থাকবেন- চিত্রনায়ক সাইমন সাদিক, আশিক চৌধুরী, চিত্রনায়িকা আঁচল আঁখি, বিপাশা কবির, আরশি, সাদিয়া, কণ্ঠশিল্পী শাহরিয়ার রাফাত, লুবনা লিমি, রুকসার রহমান, সুরাইয়া পাপড়ী।

তথ্যসুত্রে জানাগেছে, অনুষ্ঠানটির পরিকল্পানা ও সার্বিক তত্ত্ববধায়নে থাকছেন সাবেক সিনিয়র জেল সুপার ফরমান আলী। 

এ বিষয়ে অনুষ্ঠানের আয়োজক জানিয়েছেন, বাপ-দাদা ও ময়মুরুব্বীদের প্রতিষ্ঠিত পাটেশ্বরী সরকারি প্রাথমিক বিদ্যালয় শত বছর পূর্তি হচ্ছে। এটি ভুরুঙ্গামারী থানার প্রথম স্কুল যা শতবর্ষে পড়লো। সবার সহযোগিতায় একটি ভাল অনুষ্ঠান হবে বলে আশা করছি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, কুডিগ্রাম-১ আসনের সংসদ সদস্য জনাব আছলাম হোসেন সওদাগর, উপজেলা পরিষদের চেয়ানম্যান নূরুন্নবী চৌধুরী, তিস্তা সোলার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম. রফিকুল ইসলাম, সাবেক সিনিয়র জেল সুপার ফরমান আলী ও ভুরুঙ্গামারী আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শাহজাহান সিরাজ।

পাটেশ্বরী সরকারি প্রাথমিক বিদ্যালয় শত বছর পূর্তি উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা, বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা, ফ্রি মেডিকেল ক্যাম্প, পুরস্কার বিতরণ ও জনপ্রিয় শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানটির স্পন্সর হিসেবে রয়েছে তিস্তা সোলার লিমিটেড, প্রাণ-আএফএল ও ঘরে বাজার ডটকম। মিডিয়া পার্টনার দৈনিক সংবাদ প্রতিদিন, অনলাইন মিডিয়া পার্টনার বাংলা প্রতিদিন ও আমার হেলথ ডটকম।

পাঠকের মন্তব্য