দিনাজপুরে ট্রাকের সঙ্গে ধাক্কায় পিকআপ চালক নিহত

দিনাজপুরে ট্রাকের সঙ্গে ধাক্কা

দিনাজপুরে ট্রাকের সঙ্গে ধাক্কা

দিনাজপুর সদরে ২টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ৩ জন আহত হয়। আহতদের এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দিনাজপুর পুলিশ কন্ট্রোল রুম সূত্রে প্রকাশ, রোববার দুপুর সাড়ে ১২টায় দিনাজপুর-রংপুর মহাসড়কের সদর উপজেলার নশিপুর জামতলী বীজ খামারের সম্মুখের সড়কে ২টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এই ঘটনায় ট্রাক চালক গোলাম মোস্তফা (৫১) ঘটনাস্থলে মারা যায়। নিহত গোলাম মোস্তফা জয়পুরহাট সদর উপজেলার দোগাছী গ্রামের আফাজউদ্দীনের পুত্র। এই দুর্ঘটনায় ৩ জন আহত হয়।

আহত বেলাল হোসেন (৫২), স্বাধীন (২৮) ও শহিদুল ইসলাম (৪৮) কে ঘটনাস্থল হতে উদ্ধার করে রোববার দুপুর ২টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

সদর কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ রেদওয়ানুর রহিম জানান, রংপুর থেকে ছেড়ে আসা একটি ট্রাক দিনাজপুর সদর উপজেলার নশিপুর জামতলীতে সামনের চাকা বাস্ট হয়ে ঘটনাস্থলে বিকল অবস্থায় ছিল। ট্রাকের চালক ও হেলপাররা চাকাটি পরিবর্তনের কাজ করছিল।

এ সময় দিনাজপুর থেকে ছেড়ে যাওয়া একটি মাছের ট্রাক বিকল ট্রাকটিকে সামনে দিকে ধাক্কা দেয়। এতে ওই ট্রাকের চালক ও হেলপাররা ছিটকে রাস্তায় পরে যায়। খবর পেয়ে দিনাজপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে তাদেরকে উদ্ধার করে।

আহতদের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনায় কবলিত ট্রাক ২টি পুলিশ হেফাজতে রয়েছে। নিহত ট্রাক চালকের লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়।

পাঠকের মন্তব্য