ইঁদুর মারার ফাঁদে প্রাণ গেল অন্তস্বত্তা গৃহবধূর

ধানক্ষেতে বিদ্যুতের তারের ইঁদুর মারার ফাঁদে প্রাণ গেল অন্তস্বত্তা গৃহবধূর। এ মর্মান্তিক ঘটনা ঘটেছে কুড়িগ্রামের নাগেশ্বরী পৌর এলাকার বাগডাঙ্গা পীরবাড়ি এলাকায়। নিহতের নাম মিনা বেগম। তিনি ওই গ্রামের আজিজুল ইসলামের স্ত্রী। শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে।

নিহতের স্বজনরা জানান, বাড়ির উত্তরে জগঝল্লি নদীর একটি খালে কাপড় কাঁচতে যায় মিনা বেগম। এ সময় ধানক্ষেতে বিদ্যুতের তাড় তার হাতে পেচিয়ে ধরে। ঘটনাস্থলে মারা যায় মিনা বেগম। পরে প্রতিবেশীরা মরদেহ বাড়িতে নিয়ে আসে।

স্থানীয়রা জানান, ওই ধানক্ষেত ও পুকুরটি এলাকার আব্বাস ব্যাপরীর ছেলে আব্দুস সাত্তারের। পুকুরের পাশের ক্ষেতে ইঁদুর মারতে রাতের বেলা বাড়ির সংযোগ থেকে বিদ্যুতের তাড় দিয়ে ফাঁদ করে রাখে। ওই ফাঁদে পড়ে মারা যায় গৃহবধূ। নিহত মিনা বেগম সন্তোষপুর ইউনিয়নের তালেবের হাট এলাকায় মিলন মিয়ার মেয়ে। একবছর আগে তাদের বিয়ে হয়। গৃহবধূ সাত মাসের অন্তস্বত্ত¡া ছিল বলে পরিবার থেকে জানা গেছে।

এমন মর্মান্তিক ঘটনায় ক্ষেতের মালিক আব্দুস সাত্তার বলেন, ওই পুকুরে লাইট দেয়া থাকে। বিদ্যুতের তাড় ছিল। কিন্তু কীভাবে মারা গেছে তা জানি না। ঘটনার পরে তার খুলে নিয়ে এসেছি। নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকির-উল ইসলাম চৌধুরী বলেন, পুলিশ পাঠানো হয়েছে। আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য