মহিলা জজ অ্যাসোসিয়েশনের কার্যকরী কমিটি গঠন

মহিলা জজ অ্যাসোসিয়েশন

মহিলা জজ অ্যাসোসিয়েশন

শ্রম আপিল ট্রাইব্যুনালের সদস্য ও সিনিয়র জেলা জজ তানজীনা ইসমাইলকে সভাপতি এবং ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ মাকসুদা পারভীনকে মহাসচিব করে বাংলাদেশ মহিলা জজ অ্যাসোসিয়েশনের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

সম্প্রতি ২৯তম মহিলা জজ অ্যাসোসিয়েশনের বার্ষিক সম্মেলনে ৩৪ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়। কমিটিতে সহসভাপতি হিসেবে সলিসিটর জেসমিন আরা বেগম, ঢাকার নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিচারক তাবাসসুম ইসমাইল, মুন্সীগঞ্জের জেলা ও দায়রা জজ হোসনে আরা বেগম, প্রশাসনিক আপিল ট্রাইব্যুনালের সদস্য রুনা নাহিদ আক্তার ও কুমিল্লার বিশেষ জজ জেসমিন আরা বেগমকে নির্বাচিত করা হয়। 

এ ছাড়া সুপ্রিম কোর্টের ডেপুটি রেজিস্ট্রার সৈয়দা হাফসা ঝুমা, লিগ্যাল এইডের উপপরিচালক আবেদা সুলতানা, সিনিয়র সহকারী সচিব ইসমত জাহানকে যুগ্ম সচিব, স্পেশাল ম্যাজিস্ট্রেট শাম্মী হাসিনা পারভীনকে কোষাধ্যক্ষ, জাটির সহকারী পরিচালক নাহিদ নিয়াজীকে সমাজকল্যাণ সম্পাদক, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শাহজাদী তাহমিদাকে প্রচার ও দপ্তর সম্পাদক, সিনিয়র সহকারী জজ আফরিন আহমেদ হ্যাপিকে সাহিত্য সম্পাদক ও মারুফা আহমেদকে সহ-সাহিত্য সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

পাঠকের মন্তব্য