শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেতে যাচ্ছেন অপু বিশ্বাস

অপু বিশ্বাস

অপু বিশ্বাস

ঢাকাই ছবির কুইন বলা হয় তাকে। মিষ্টি হাসি আর সাবলীল অভিনয় দিয়ে বাংলা চলচ্চিত্রের দর্শকদের মনে রানী হয়ে আছেন। তিনি আর কেউ নন তিনি অপু বিশ্বাস। নানা জটিলতার কারণে বেশ কিছুদিন চলচ্চিত্র থেকে দূরে ছিলেন এই নায়িকা। সবকিছু ছাপিয়ে আবারো নতুন উদ্যমে কাজে ফিরেছেন তিনি।

বিজ্ঞাপন ও নতুন ছবি নিয়ে বেশ ব্যস্ত সময় কাটছে অপু বিশ্বাসের। এর মাঝেই অপু ভক্তদের জন্য সুখবর এলো। রাজনীতি চলচ্চিত্র দিয়ে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার জমা হয়েছে তার ঝুলিতে।

গর শুক্রবার বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)- এর সুবর্ণ জয়ন্তী। আর এই সুবর্ণ জয়ন্তী ঘিরে আয়োজন করা হয়েছে অনুষ্ঠানের। সংগঠনটির ৫০ বছর পূর্তি অনুষ্ঠানে বিগত পাঁচ বছরের পুরস্কার প্রদান করা করা হয়েছে। আর সেই অনুষ্ঠানেই ‘রাজনীতি’ চলচ্চিত্র দিয়ে বাচসাস শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পান।

এ প্রতিবেদকের সঙ্গে আলাপ হলে অপু বিশ্বাস বলেন, ‘যে কোন পুরস্কার প্রাপ্তি সব সময়ই আনন্দের। আর একটি পুরস্কার প্রাপ্তি ভালো কাজ করার গতি অনেক বাড়িয়ে দেয়। আমি আমার ভক্তদের কাছে কৃতজ্ঞ যাদের ভালোবাসায় আজকে এই পুরস্কার আমার হাতে। পাশাপাশি আমি কৃতজ্ঞতা জানাই বাচসাস পরিবারকে।’

পাঠকের মন্তব্য