পয়লা বৈশাখে বড় পরিসরে আসবে ‘বয়ফ্রেন্ড’ !

পয়লা বৈশাখে বড় পরিসরে আসবে ‘বয়ফ্রেন্ড’ !

পয়লা বৈশাখে বড় পরিসরে আসবে ‘বয়ফ্রেন্ড’ !

নায়ক হিসেবে তাসকিন আহমেদের প্রথম সিনেমা ‘বয়ফ্রেন্ড’ নিয়ে তার ভক্তদের আগ্রহ অনেক। সেই সিনেমার গান প্রকাশ হয়েছিল বেশ আগে। কয়েকদিন আগে শোনা যায়, পয়লা বৈশাখ উপলক্ষে ১২ এপ্রিল বড়পর্দায় আসবে সিনেমাটি।

কিন্তু এনটিভি অনলাইনের একটি প্রতিবেদন বলছে, মার্চে মুক্তি পেয়ে গেছে ‘বয়ফ্রেন্ড’। পয়লা বৈশাখে আসবে বড় পরিসরে।

এ প্রসঙ্গে সিনেমার প্রযোজক ও শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, “আমরা মার্চ মাসে ‘বয়ফ্রেন্ড’ ছবিটি ছোট করে মুক্তি দিয়েছি। পয়লা বৈশাখ উপলক্ষে আগামী শুক্রবারও কিছু হলে ছবিটি মুক্তি পাবে। পাশাপাশি শাকিব খানের পুরোনো ছবিগুলোও সিনেমা হলে প্রদর্শনের জন্য দেওয়া হবে।”

অবশ্য মার্চে সমকালের এক প্রতিবেদনে শাপলা মিডিয়ার ম্যানেজার রৌদ্র হোসেনের বরাতে বলা হয়, ‍“৮ মার্চ ছবিটি মুক্তির ডেট নেয়া ছিলো। সে জন্য মাত্র তিনটি হলে মুক্তি দেয়া হচ্ছে। পরে ২২ মার্চ বড় পরিসরে আয়োজন করে মুক্তি দেয়া হবে। তখন প্রচারণা চালানো হবে।”

তবে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতির অফিস সহকারী নিরঞ্জন বিশ্বাস মুক্তির জন্য ‘বয়ফ্রেন্ড’র নাম নিবন্ধন করা থাকলেও মুক্তি পাবে কিনা নিশ্চিত নন বলে জানায়। মজার বিষয় হলো ৮ মার্চ মুক্তি পায় তাসকিনের অন্য ছবি ‘যদি একদিন’। ওই সিনেমা নিয়ে প্রচারণার কোনো কমতি ছিল না। তবে ‘বয়ফ্রেন্ড’ নিয়ে লুকোচুরি কারণ জানা যায়নি।

এদিকে শাপলা মিডিয়ার আরেক সিনেমা শামীম আহমেদ রনি পরিচালিত ও শাকিব খান অভিনীত ‘শাহেনশাহ’ মুক্তির কথা ছিল ১২ এপ্রিল। সেই সিনেমা মুক্তি পাচ্ছে না এই তারিখে।

পাঠকের মন্তব্য