টাঙ্গাইলে ব্যবসায়ীর গলা কেটে ৫ লাখ টাকা ছিনতাই

টাঙ্গাইলে ব্যবসায়ীর গলা কেটে ৫ লাখ টাকা ছিনতাই

টাঙ্গাইলে ব্যবসায়ীর গলা কেটে ৫ লাখ টাকা ছিনতাই

টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের মধুপুর পৌর এলাকায় আব্দুল জলিল নামে এক ব্যবসায়ীর গলা কেটে ৫ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত ১১টার দিকে মধুপুর পৌর এলাকার আশুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে অলিপুরের রাস্তায় দুর্বৃত্তরা এ নৃশংস ঘটনা ঘটিয়েছে।

ব্যবসার কাজ শেষে বাড়ি ফেরার পথে জলিলের কাছে থাকা আনুমানিক ৫ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। তিনি ধানসহ বিভিন্ন শস্য ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন।

অলিপুর গ্রামের আবু সাইদ আরিফ জানান, মধুপুর থেকে ব্যবসার বড় অংকের টাকা নিয়ে জলিল বাড়ি ফিরছিলেন। টাঙ্গাইল- মধুপুর সড়ক থেকে অলিপুরের বাড়ির দিকের রাস্তায় পথরোধ করে টাকা কেড়ে নেয়ার সময় তাকে এলাপাতাড়ি কোপ ও গলায় ধারালো অস্ত্রে আঘাত করে।

একই পথ দিয়ে প্রতিবেশী অপর ব্যবসায়ী মতিয়ার রহমান বাড়ি ফেরার সময় জলিলকে রক্তাক্ত ও অবচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে অচেতন জলিলকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা খন্দকার সাদিকুর রহমান জলিলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

মধুপুর সার্কেলের সিনিয়র এএসপি কামরান হোসেন রাত পৌনে ১২টার দিকে ঘটনাস্থল পরিদর্শনে যান। তিনি সাংবাদিকদের জানান, পুলিশ দুর্বৃত্তদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে।

পাঠকের মন্তব্য