ঐতিহাসিক মুজিবনগর দিবসে আওয়ামী লীগের কর্মসূচি

ঐতিহাসিক মুজিবনগর দিবসে আওয়ামী লীগের কর্মসূচি

ঐতিহাসিক মুজিবনগর দিবসে আওয়ামী লীগের কর্মসূচি

ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আওয়ামী লীগের পক্ষ থেকে বিস্তারিত কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

এ উপলক্ষে দলের পক্ষ থেকে আগামীকাল ১৭ এপ্রিল ভোর ছয়টায় রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বর সড়কের বঙ্গবন্ধু ভবন এবং দলের কেন্দ্রীয় ও জেলা আওয়ামী লীগের সকল কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হবে। সকাল সাড়ে সাতটায় বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গনে রক্ষিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করা হবে। 
এছাড়াও মেহেরপুরের মুজিবনগরেও দলের পক্ষ থেকে বিস্তারিত কর্মসূচি পালন করা হবে। 

এসব কর্মসূচির মধ্যে রয়েছে, ভোর ছয়টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সকাল দশটায় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ, সোয়া দশটায় গার্ড অব অনার প্রদান এবং সকাল সাড়ে দশটায় শেখ হাসিনা মঞ্চে মুজিবনগর দিবসের জনসভা।

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন কমিটির আহবায়ক ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু এমপি। আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি আগামীকাল ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আওয়ামী লীগ নেয়া সকল কর্মসূচি যথাযথ মর্যাদায় পালনের জন্য সংগঠনের সকল স্তরের নেতা-কর্মী এবং সহযোগী সংগঠনসহ দেশের সর্বস্তরের জনগণ ও দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন।

পাঠকের মন্তব্য