রাজশাহীতে ধর্ষকে গ্রেপ্তারের দাবীতে ফের আন্দোলন

রাজশাহীতে ধর্ষকে গ্রেপ্তারের দাবীতে ফের আন্দোলন

রাজশাহীতে ধর্ষকে গ্রেপ্তারের দাবীতে ফের আন্দোলন

মোহনপুর প্রতিনিধি : রাজশাহী মোহনপুর উপজেলার মহিষকুন্ডি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মহিষকুন্ডি গ্রামের রিয়াজ উদ্দিন শাহ্র ছেলে সাজেদুল কবির সোহেল (৪৮) বিরুদ্ধে স্কুল ছাত্রকে মোবাইল ফোনে ভিডিও ও অডিও ধারণ করে তাকে ব্লাকমেইল করে একাধিকবার বৎলকারের অভিযোগে শিক্ষার্থীরা ২৩ দিন অতিবাহিত হলেও পুলিশ গ্রেপ্তার করতে না পারাই ধর্ষক শিক্ষক সাজেদুল কবির সোহেল শাস্তি ও গ্রেপ্তারের দাবিতে ফুঁসে উঠেছে শিক্ষকশিক্ষার্থী অভিভাবকবৃন্দ।

মঙ্গলবার সকাল ১০ টায় মহিষকুন্ডি উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীরা মোহনপুর সইপাড়া হতে তুলশীক্ষেত্র রাস্তার পাকা রাস্তার অবরোধ করে বিক্ষোভ করে। এই শিক্ষার্থীরা দাবী করে ধর্ষক শিক্ষক সাজেদুল কবির সোহেল প্রভাবশালী হওয়ার পুলিশ তাকে গ্রেপ্তার করছে না। লম্পট শিক্ষককে দ্রুত গ্রেপ্তার করে আইনের মাধ্যমে বিচার দাবী করেন স্কুল পরিচালনা কমিটির কাছে স্থায়ী চাকুরীচুত্য করার দাবী জানান। ওই নির্যাতিত ছাত্র বলেন নরপশু লম্পট শিক্ষক সোহেল পূর্বে অনেক শিক্ষার্থীর জীবন নষ্ট করেছে।

 যদি ভবিষ্যৎতে এ স্কুলে ওর মতো লম্পট ফিরে চাকুরীতে ফিরে আসে তাহলে অনেক শিক্ষার্থীর জীবন নষ্টের সম্ভাবনা রয়েছে। লম্পট শিক্ষকের কারনে অভিভাবকেরা ভবিষ্যৎতে এ স্কুলে ছাত্র-ছাত্রী ভর্তি না করার ঘোষণা দিয়েছে। দ্রুত ধর্ষকের গ্রেপ্তার স্কুল হতে স্থায়ী বরখান্ত করা না হলে পরিক্ষা ও ক্লাস বর্জন ঘোষণা দেয় শিক্ষার্থীরা।

 মহিষকুন্ডি উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মজিবর রহমান জানান, আমরা ধর্ষককের দ্রুতবিচার ট্রাইবুন্যালে বিচারের মাধ্যমে বিচারের দাবি করছি। তাকে সাময়িক বরখান্ত করা হয়েছে বিধিমোতাবেক স্থায়ীভাবে বরখান্ত করা হবে।

পাঠকের মন্তব্য