এই বখাটের বিরুদ্ধে মা ও মেয়েকে ধর্ষণের অভিযোগ  

এই বখাটের বিরুদ্ধে মা ও মেয়েকে ধর্ষণের অভিযোগ  

এই বখাটের বিরুদ্ধে মা ও মেয়েকে ধর্ষণের অভিযোগ  

মানিকগঞ্জের ঘিওর উপজেলার হেলাচিয়া গ্রামের দরবেশ বেপারীর ছেলে মোহাম্মদ আলী নামে এক বখাটের বিরুদ্ধে মা ও তার মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ বিষয়ে অভিযুক্ত মোহাম্মদ আলীকে আসামি করে সদর থানায় মামলা করেছেন নির্যাতিতা ওই নারী। 

এলাকাবাসী এ কাজের জন্য আলীকে গ্রেফতার ও শাস্তি দাবি জানিয়েছেন। আর পুলিশ বলছে, অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে ঘিওর উপজেলার হেলাচিয়া গ্রামের স’মিল মালিক ও গ্রামের প্রভাবশালী আলী ওই গৃহবধূকে জোর করে ধর্ষণ করে আসছিল। ওই নারীর অভিযোগ স’মিল ও ফার্নিচার দোকানের মানিক মোহাম্মদ আলী প্রথমে কিছু টাকা ধার হিসাবে নেয় ওই নারীর কাছ থেকে। তারপর থেকে টাকা চাইতে গেলে তাকে কৌশলে ধর্ষণ করে তা মোবাইলে ধারণ করে। পরে তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে নিয়মিত ধর্ষণ করে আসছিল।

দীর্ঘ চার বছরে ওই নারীর কাছ থেকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখিয়ে হাতিয়ে নেয় ৮ লাখ টাকা। গত সোমবার (১৫ এপ্রিল) প্রাইভেট পড়ানোর নামে তার ১২ বছরের মেয়েকেও ধর্ষণ করে সে।

বিষয়টি জানাজানি হলে মঙ্গলবার (১৬ এপ্রিল)  রাতে ওই নির্যাতিতা বাদী হয়ে মানিকগঞ্জ সদর থানায় একটি  মামলা করে। পুলিশ বুধবার (১৭ এপ্রিল) ওই নারী ও তার মেয়ের স্বাস্থ্য পরীক্ষা সম্পূর্ণ করেছে। মামলার পর থেকে আসামি মোহাম্মদ আলী পালিয়ে রয়েছে।

পাঠকের মন্তব্য