স্কুলছাত্রীর সঙ্গে ছবি তুলে ‘ব্ল্যাকমেইল’ করার অভিযোগ 

স্কুলছাত্রীর সঙ্গে ছবি তুলে ‘ব্ল্যাকমেইল’ করার অভিযোগ 

স্কুলছাত্রীর সঙ্গে ছবি তুলে ‘ব্ল্যাকমেইল’ করার অভিযোগ 

চট্টগ্রামের সিআরবি এলাকায় এক স্কুলছাত্রীর সঙ্গে ছবি তুলে তাকে ‘ব্ল্যাকমেইল’ করার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ওই স্কুলছাত্রী থানায় অভিযোগ জানানোর পর বুধবার সন্ধ্যায় সিআরবি এলাকা থেকে ওই দুজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- মো. মঈনউদ্দিন ওরফে সায়মন (২০) ও মেহেদী হাসান ওরফে রিপন (২০)। 

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, ‘সন্ধ্যায় এক স্কুলছাত্রী তার ভাইকে নিয়ে থানায় এসে অভিযোগ করে এক ছেলে তাকে ব্ল্যাকমেইল করে টাকা দাবি করছে। ওই সংবাদটি পেয়ে আমরা ছেলেটির সঙ্গে কৌশলে যোগাযোগ করি এবং সিআরবি এলাকা থেকে সায়মন ও তার সহযোগী রিপনকে গ্রেফতার করি। ’ 

তিনি বলেন, ‘সায়মন আরও কয়েক জনের সঙ্গে এ ধরনের ঘটনা ঘটিয়েছে বলে স্বীকার করেছে। সে নিজেকে কলেজ শিক্ষার্থী দাবি করলেও অষ্টম শ্রেণী পর্যন্ত পড়াশোনা করে আর পড়েনি। ’      ওই স্কুলছাত্রী পুলিশকে জানায়, গত ৩ এপ্রিল ফেইসবুকের মাধ্যমে তার সঙ্গে সায়মনের যোগাযোগ হয়। সায়মনের অনুরোধে গত ১২ এপ্রিল তার সঙ্গে সিআরবিতে দেখা করতে যান তিনি। তখন সায়মন দুজনের অন্তরঙ্গ কিছু ছবি তুলে রাখে।  ওইদিন ‘টাকা নেই’ বলে সায়মন তার কাছ থেকে দেড় হাজার টাকা নিয়েছিলেন।  এখন আরও টাকা দাবি করছে, তা না দিলে ছবিগুলো প্রকাশের হুমকি দিচ্ছে। 

পাঠকের মন্তব্য