মুসলিমদের ধ্বংস করতে বিজেপিকে ভোট দিন

মুসলিমদের ধ্বংস করতে বিজেপিকে ভোট দিন :‌ বিজেপি নেতা

মুসলিমদের ধ্বংস করতে বিজেপিকে ভোট দিন :‌ বিজেপি নেতা

লোকসভা ভোট চলাকালীন বেফাঁস মন্তব্য করার ব্যাপারে বিজেপি নেতা-মন্ত্রীদের জুড়ি মেলা ভার। একজন যেন আরেকজনকে ছাপিয়ে যাওয়ার লড়াইয়ে নেমেছেন। যোগী আদিত্যনাথ, মানেকা গান্ধীর পর এবার সেই তালিকায় নাম লেখালেন বিজেপি নেতা রঞ্জিত বাহাদুর শ্রীবাস্তব। 

ভোট প্রচারে এসে মুসলিম বিরোধী মন্তব্য করে বিপাকে এই বিজেপি নেতা। মুসলিমদের ধ্বংস করতে দেশের জনগণকে বিজেপিকে ভোট দিতে বললেন তিনি। বৃহস্পতিবার উত্তরপ্রদেশের বারাবাঙ্কিতে একটি জনসভায় একথা বলেন রঞ্জিত বাহাদুর শ্রীবাস্তব। 

তাঁর কথায়, '‌গত পাঁচ বছরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মুসলিমদের মানসিকভাবে ভেঙে দেওয়ার জন্য অনেক চেষ্টা করেছেন। আপনি যদি মুসলিম জাতিটিকে পুরোপুরি ধ্বংস করতে চান, তাহলে অবশ্যই মোদিকে ভোট দিন। দেশভাগ সত্ত্বেও এদেশে মুসলিমদের জনসংখ্যা হু হু করে বেড়ে চলেছে। এর ফলে খুব শীঘ্রই সংখ্যায় তাঁরা হিন্দুদের ছাড়িয়ে যাবে। ফলে দেশে কে সরকার গড়বে, সেটা ঠিক করার ক্ষমতা তাঁদের হাতে চলে আসবে।'‌ এখানেই শেষ নয়, রঞ্জিত বাহাদুর এর সঙ্গেই মুসলিমদের ধর্মান্তকরণের হুমকিও দেন।

বলেন, '‌লোকসভা ভোটের পর চীন থেকে দাঁড়ি কাটার মেশি আনা হবে। সেই মেশিন দিয়ে মুসলিমদের দাঁড়ি কেটে ফেলা হবে। পরে তাঁদের হিন্দু ধর্মে দীক্ষিত করা হবে।' শুধু তাই নয়, বিজেপিকে ভোট না দিলে বিপদে পড়তে হতে পারে, নিজের ভাষণে ভোটারদের এই হুমকিও দেন ওই নেতা। ‌

পাঠকের মন্তব্য