কান্নাকাটি একজন ক্রিকেটারের জন্য অসম্মানজনক

কান্নাকাটি একজন ক্রিকেটারের জন্য অসম্মানজনক

কান্নাকাটি একজন ক্রিকেটারের জন্য অসম্মানজনক

বিশ্বকাপে বাংলাদেশের সম্ভাব্য ম্যানেজার খালেদ মাহমুদ সুজন বলেছেন, গণমাধ্যমের সামনে কান্নাকাটি একজন ক্রিকেটারের জন্য অসম্মানজনক। যা কোনো ভাবেই মেনে নেয়া যায় না। ফিটনেসের কারণে বিশ্বকাপের দলে জায়গা না পাওয়া তাসকিনের, আবেগ নিয়ন্ত্রণ করা উচিত ছিল বলে মনে করেন তিনি।

এদিকে প্রিমিয়ার লিগে সৌম্য'র অফফর্মে থাকা কিছুটা চিন্তার হলেও, বিশ্বকাপে ঠিকই জ্বলে উঠবে তার ব্যাট, বিশ্বাস সুজনের।

সুজন বলেন, মন খারাপ থাকবে, আমি কাছের মানুষের কাছে শেয়ার করবো। কিন্তু, এটা পাবলিকলি আসবে, এটা ঠিক না। আমি ব্যাপারটা কোনো ভাবেই নিতে পারিনি। আমি তাসকিনকে সব সময় অন্যভাবেই দেখি, খুব ছোট থেকেই তাসকিনকে দেখেছি। আমার কাছে জিনিসটা ভালো লাগেনি। কারণ, সে বড় হয়েছে। সে অনূর্ধ্ব-১৯ এ নেই।

তিনি আরও বলেন, একটা খেলোয়াড়ের খারাপ সময় যাবে, ভালো সময় আসবে। ও জানে যে, ওর সিলেকশনটা একটা মাত্র কারণেই সম্ভবত নির্বাচকরা আটকে রেখেছেন, সেটা হলো ওর ফিটনেসের কারণে। আর ওয়ার্ল্ড কাপ কিন্তু এখনি না। অনেক সময় আছে। আর তাসকিন যদি এরমধ্যে ভালো হয় তাহলে পুনরায় চিন্তা করার ব্যাপার তো থাকতেও পারে। কিন্তু যেভাবে মিডিয়াতে এসেছে বা সামাজিক যোগাযোগ মাধ্যমে এসেছে সেটা আমি মনে করি, জাতীয় দলের একজন খেলোয়াড়ের জন্য অসম্মানের। মানসিকভাবে আমাদের শক্ত হতে হবে। আমরা তো বড় দলের বিপক্ষে খেলি, অনেক কঠিন সময় হ্যান্ডল করতে হবে। আপনি যদি হেরেই কান্নাকাটি করেন তাহলে তো হবে না।'

পাঠকের মন্তব্য