মুখ দেখতে ভালো না বলেই স্ত্রী ছেড়ে দিয়েছেন মোদী

মুখ দেখতে ভালো না বলেই স্ত্রী ছেড়ে দিয়েছেন মোদী

মুখ দেখতে ভালো না বলেই স্ত্রী ছেড়ে দিয়েছেন মোদী

ফের প্রধানমন্ত্রী মোদীকে ব্যক্তিগত আক্রমণ। ভোটের মরশুমে সরাসরি প্রধানমন্ত্রীকে আক্রমণ করে বসলেন কর্নাটকের মন্ত্রী বি জেড জামির আহমেদ খান। তাঁর বিস্ফোরক দাবি, ‘‌প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর স্ত্রী তাঁকে ছেড়ে চলে গিয়েছেন কারণ তাঁর মুখ দেখতে ভাল নয়। আর মুখ দেখতে ভাল নয় বলেই একমাত্র স্ত্রী তাঁকে ছেড়ে চলে গিয়েছে। তাহলে মানুষ কী তাঁর মুখ দেখে ভোট দেবে?‌’

এভাবে সরাসরি প্রধানমন্ত্রী মোদীকে ব্যাক্তিগত আক্রমণ করায় তীব্র বিতর্কের তৈরি হয়েছে। বিজেপির তরফে ভোট প্রচারে এভাবে ব্যক্তিগত আক্রমণ করায় কমিশনের হস্তক্ষেপ দাবি করা হয়েছে। একই সঙ্গে মন্ত্রীকে প্রকাশ্যে ক্ষমা চাওয়ারও দাবি তুলেছে বিজেপি।

জানা গিয়েছে, জামির আহমেদ খান আদৌতে বেফাঁস মন্তব্য করে ফেলেছেন। বিজেপি সাংসদ শিবকুমার উদাসিকে আক্রমণ করতে গিয়েই এহেন বেফাঁস মন্তব্য তাঁর। গত কয়েকদিন হাভেরি লোকসভা আসনের বিদায়ী সাংসদ শিবকুমার প্রারে মোদীর ছবি ব্যবহার করছেন। এমনকি মোদীর ছবি দেখিয়ে ভোটারদের কাছ থেকে ভোট চাওয়ার অভিযোগ বিদায়ী সাংসদের বিরুদ্ধে।

শুধু তাই নয়, নির্বাচনী প্রচারে বেরিয়ে, আমার মুখের দিকে তাকাবেন না। মোদীর মুখের দিকে তাকান আর বিজেপিকে ভোট দেওয়ারও আবেদন জানাচ্ছেন শিবকুমার উদাসি। আর এই বিষয়টি নিয়েই সাংসদকে তীব্র আক্রমণ করেন কর্নাটকের মন্ত্রী। তাঁর দাবি, মোদীর ওপর ভরসা করেই ভোট বৈতরণী পার হতে চাইছে বিজেপি সাংসদরা। আর বলতে গিয়ে এভাবে মোদীকে ব্যক্তিগত আক্রমণ করে বসেন কর্নাটকের মন্ত্রী।

পাঠকের মন্তব্য