সাতক্ষীরার কলারোয়ায় আমেরিকা প্রবাসীর বাড়ীতে সন্ত্রাসী হামলা

সাতক্ষীরার কলারোয়ায় আমেরিকা প্রবাসীর বাড়ীতে সন্ত্রাসী হামলা

সাতক্ষীরার কলারোয়ায় আমেরিকা প্রবাসীর বাড়ীতে সন্ত্রাসী হামলা

জুলফিকার আলী, কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি : সাতক্ষীরার কলারোয়ায় জমি জমা সংক্রান্তের জের ধরে সন্ত্রাসীরা আমেরিকা প্রবাসীর বাড়ীতে হামলা চালিয়েছে। এসময় সন্ত্রাসীরা অন্তঃস্বত্বা গৃহবধুকে বাড়ী থেকে ধরে নিয়ে রাস্তায় ফেলে পিটিয়েছে। ওই গৃহবধুকে উদ্ধার করতে গিয়ে আরো ৩জন জখম হয়েছে। 

এঘটনায় কলারোয়া থানায় ৩ জনের নামে একটি অভিযোগ দাখিল হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার মানিকনগর গ্রামের বাসিন্দা আমেরিকা প্রবাসী রুহুল আমিন দফাদার সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন। তিনি বলেন-জমি জমা সংক্রান্তের জের ধরে ২০এপ্রিল বেলা সাড়ে ১১টার দিকে তার ভাইয়ের স্ত্রী বিউটি খাতুন (৩০) এর সাথে প্রতিবেশী আমির হোসেন কথাকাটা কাটি হয়। এক পর্যায়ে অন্তঃস্বত্বা বিউটিকে ধরে আমির হোসেন এলোপাতাড়ী মারপিট করে। এসময় তার ডাকচিৎকারে রাবেয়া খাতুন (৪০) ও সেলিনা আক্তার (১৯) এগিয়ে আসলে তাদেরও সন্ত্রাসী কায়দায় ধরে আমির হোসেন, রাকিবা খাতুন ও ছালেহা খাতুন এলোপাতাড়ী ভাবে পিটিয়ে জখম করে। 

এসময় তাদের কাছ থেকে প্রায় ৫লাখ টাকার স্বর্ণের গহনা ছিনিয়ে নেয় তারা। পরে এলাকাবাসী এগিয়ে এসে আহত অবস্থায় আমেরিকা প্রবাসীর ৩ সদস্যকে উদ্ধার করে কলারোয়া সরকারী হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে সন্ত্রাসীদের অব্যহত হুমকিতে নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে জানিয়েছেন-ব্যবসায়ী মনিরুল ইসলাম। এঘটনার প্রতিকার চেয়ে জেলা পুলিশ সুপারের দৃষ্টি আর্কষণ করেছেন-আমেরিকা প্রবাসী রুহুল আমিন দফাদার ।

পাঠকের মন্তব্য