ঝিনাইদহ জেলা শারীরিক শিক্ষাবিদ সমিতির সম্পাদক আর নেই

ঝিনাইদহ জেলা শারীরিক শিক্ষাবিদ সমিতির সম্পাদক আর নেই

ঝিনাইদহ জেলা শারীরিক শিক্ষাবিদ সমিতির সম্পাদক আর নেই

সুলতান আল একরাম, ঝিনাইদহ : ঝিনাইদহের সবার প্রিয় ক্রীড়া শিক্ষক ঝিনাইদহ জেলা শারীরিক শিক্ষাবিদ সমিতির সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম আর নেই (ইন্নালিল্লাহি…রাজিউন)।

শনিবার (৪মে) সকাল ০৮:০০টার সময় ঝিনেইদহ সদর হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যূবরন করেন।
তিনি ঝিনাইদহ সদর উপজেলার লাউদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন সময় হতে অত্যন্ত সুনামের সাথে সহকারী শিক্ষক (শারীরিক শিক্ষা/ ক্রীড়া) হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

তিনি বাংলাদেশ স্কাউটস, ঝিনাইদহ জেলা শাখার সহকারীকমিশনার, বাংলাদেশ শারীরিক শিক্ষাবিদ সমিতি ঝিনাইদহ জেলা শাখার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ শিক্ষক সমিতি ঝিনাইদহ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক হিসেবে অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করছিলেন।

তাঁর মৃত্যূতে বাংলাদেশ বাংলাদেশ শিক্ষক সমিতি ঝিনাইদহ জেলা শাখার সভাপতি জনাব মহি উদ্দীন, বাংলাদেশ শারীরিক শিক্ষাবিদ সমিতি ঝিনাইদহ জেলা শাখার সভাপতি জনাব জাহিদুল ইসলাম, সদর উপজেলা শাখার সভাপতি জনাব রেজাউল করিম, সাধারণ সম্পাদক জনাব শেখ বেলাল হোসাইন, সাংগাঠনিক সম্পাদক এবং অন্যদৃষ্টি’র সম্পাদক ও প্রকাশক জনাব শরিফুল ইসলাম, লাউদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষকসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ এবং তাঁর বিদেহী আত্নার মাগফেরাত কামনা করেছেন।

মৃত্যূকালে তিনি স্ত্রী ও তিন কন্যা রেখে গেছেন। শনিবার (৪মে) বাদ আসর লাউদিয়ায় নিজ বাসভবনে তাঁর নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

পাঠকের মন্তব্য