মানুষ মারা হলো বিএনপি’র রাজনীতি : বেগম মতিয়া চৌধুরী

 বেগম মতিয়া চৌধুরী

বেগম মতিয়া চৌধুরী

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কঠোর সমালোচনা করে আওয়ামী লীগ সভাপতি মণ্ডলীর সদস্য ও সাবেক কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, হাওয়া ভবন তৈরি করে হাওয়া খাওয়া আর মানুষ মারা হলো বিএনপি’র রাজনীতি। সাংসদ নির্বাচিত হয়ে ফখরুল সাহেব শপথ না করে বলছেন, এটা তাদের কৌশল। কিন্তু জনগণের কাছে গোপন রেখে কোনো কৌশল হতে পারে না। সাবেক এই মন্ত্রী বলেন, বাংলাদেশের মানুষ বিএনপি’র এই কানামাছির রাজনীতি পরিত্যাগ করবেই-করবে।

মঙ্গলবার বিকালে লক্ষ্মীপুরের রামগতির আ স ম আব্দুর রব সরকারি কলেজ মাঠে ত্রাণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

রামগতি উপজেলা আওয়ামী লীগের আয়োজনে একই মঞ্চে প্রধান বক্তার বক্তব্যে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, বিএনপি একটি আদর্শহীন রাজনৈতিক দল। একটি মানুষ বা দল যেমনি আদর্শ ছাড়া সমাজে বেশি দিন টিকে থাকতে পারে না, বিএনপি’র অবস্থাও এখন ঠিক তেমন। দলটি এখন ভাঙনের পথে বলে মন্তব্য করে আওয়ামী লীগের এ নেতা বলেন, বিএনপি আস্তে আস্তে নিঃশেষ হয়ে যাবে।

তিনি আরও বলেন, ওদের কথায় আপনার বিভ্রান্ত হবেন না। জননেত্রী শেখ হাসিনার সরকার আপনাদের পাশে আছে। শেখ হাসিনার দল আওয়ামী লীগ আপনাদের পাশে আছে। যে কোন বিপদে আপদে সব সময় আপনাদের পাশে থেকে সহায়তা দেয়া এটি আমাদের নৈতিক দায়িত্ব।

ঘূর্ণিঝড় ‘ফণী’র  তাণ্ডবে ক্ষতিগ্রস্তদের ত্রাণ বিতরণ অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক পিকুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, ক্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক সুজত রায় নন্দী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী প্রমুখ। পরে আওয়ামী লীগ নেতারা ১০০০ ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

পাঠকের মন্তব্য