ঝিনাইদহে পল্লী বিদ্যুতের ২টি ট্রান্সমিটার চুরি

ঝিনাইদহে পল্লী বিদ্যুতের ২টি ট্রান্সমিটার চুরি

ঝিনাইদহে পল্লী বিদ্যুতের ২টি ট্রান্সমিটার চুরি

সুলতান আল একরাম, ঝিনাইদহ : ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার হাজী আরশাদ আলী ডিগ্রি কলেজের পাশে কাপাশহাটিয়া গ্রামের মনি কুড়ির মাঠ থেকে পল্লী বিদ্যুতের ২টি ট্রান্স মিটার চুরি হয়েছে। গত ৪মে গভির রাতে গ্রামের জাহাঙ্গীর হোসেনের ডিপ-টিউবয়েল থেকে এই ট্রান্সমিটার ২টি চুরি হয়। 

এই ট্রান্সমিটার ২টির আওতায় প্রায় ৩০০বিঘা জমি চাষ করা হয়। তিন বছর পূর্বে ১লাখ টাকা ব্যায়ে স্থাপন করা এই ট্রান্সমিটার। ট্রান্সমিটারের মালিক জাহাঙ্গীর হোসেন জানান উদ্দেশ্যমূলক ভাবে গ্রামের কিছু চোর প্রকৃতির মানুষ আমার এই ট্রান্সমিটার টি চুরি করেছে বলে আমার ধারণা, আমি তাদের নামে অভিযোগ করতে থানায় গেলে থানা আমার অভিযোগ নেয়নি। পরে থানাতে ট্রান্সমিটার চুরি হওয়ার ব্যাপারে অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে হরিণাকু- থানায় এজাহার দাখিল করেছি। পুলিশ এব্যাপারে এখনো কোন পদক্ষেপ নেয়নি। 

কয়েকদিন ধরে পানি না পেয়ে মাঠের ইরি-বোরো ধান, পাট, পান, কলা, মরিচ ও সবজি ক্ষেতের ব্যাপক ক্ষতি হচ্ছে বলে জানান এলাকাবাসী। ঝিনাইদহ পল্লী বিদ্যুতের কর্মকর্তা মিজানুর রহমান জানান ঘটনা শোনার পর আমি ঘটনাস্থলে লোক পাঠিয়ে ছিলাম ঘটনা সত্য। এব্যাপারে ঘটনার তদন্তকারী হরিণাকুন্ডু থানার এস আই জলিল বলেন অভিযোগটি পেয়েছি তদন্ত সাপেক্ষে দ্রুত ব্যবস্থা গ্রহন করা হবে।

পাঠকের মন্তব্য