গাজীপুরের রাজাবাড়ীতে লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন 

গাজীপুরের রাজাবাড়ীতে লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন 

গাজীপুরের রাজাবাড়ীতে লোডশেডিংয়ে অতিষ্ঠ জনজীবন 

মাহবুবুল আলম, গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের রাজাবাড়ী ইউনিয়নের পাবোরিয়াচালা, হালুকাইদ, কুড়োলপাড়া, ধলজোড় এ সব এলাকায় কোনপ্রকার কলকারখানা নেই, তার পর ও পল্লী বিদ্যুৎ সমিতি ২ রাজেন্দ্রপুরের আওতায় লোডশেডিংয়ের কারণে জনজীবন অতিষ্ঠ হয়ে পড়েছে। অতীতের সব রেকর্ড ভঙ্গ করে সাম্প্রতিক বিদ্যুৎ বিপর্যয় অসহনীয় হয়ে উঠার কারণে এলাকাবাসীর মধ্যে এই বিপর্যয় নেমে এসেছে।

এলাকাবাসীর অভিযোগ ২৪ ঘণ্টার মধ্যে সব মিলিয়ে ৬/৭ ঘণ্টাও বিদ্যুৎ থাকে না। কোনো সময় একবার বিদ্যুৎ চলে গেলে ঘণ্টার পর ঘণ্টা বিদ্যুৎ আর আসে না। একবার বিদ্যুৎ আসলে ২০/৩০ মিনিটের বেশি স্থায়ী হয় না। অনেক সময় এই আসে এই যায় অবস্থার কারণে অনেকের টিভি, ফ্রিজ, পাখা, আয়রন, বাল্বসহ নানা ইলেকট্রনিক্স সামগ্রী নষ্ট হওয়ার অভিযোগ পাওয়া গেছে। তা ছাড়া রমজান মাসে সেহরির ও ইফতারের সময় বিদ্যুৎ লোডশেডিং এর অতিষ্ঠের হাত থেকে রক্ষা পেতে চাই এলাকাবাসী। 

ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার সময় নিরবচ্ছিন্নভাবে বিদ্যুৎ সরবরাহ অব্যাহত রাখার জন্য সরকারি নির্দেশনার অনুরোধকেও অমান্য করে বিদ্যুৎ বিভাগের উদাসীনতায় এলাকাবাসী হতভম্ব হয়ে পড়েছে। গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি -২ এর সদর দপ্তরের আওতায় এরিয়া অফিস অভিযোগ কেন্দ্রে ০১৭৬৯৪০১২০০ তে যোগাযোগ করলে মোবাইল নাম্বার সারাক্ষনের জন্য ব্যাস্ত দেখাই, এ মোবাইল নাম্বারে মাসের পর মাস ফোন দিলে ও ফোন রিসিভ করে না, তা হলে সাধারন মানুষ তাদের এলাকার অভিযোগ কোথায় দিবে তা জানতে চাই গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ডেপুটি জেনারেল ম্যানেজারের কাছে। আমি নিজে ও  গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ডেপুটি জেনারেল ম্যানেজারকে ফোন দিয়ে না পেয়ে তার মোবাইল ফোনে মেসেজ দিয়ে ও কোনো উত্তর পাই নাই। 

পাঠকের মন্তব্য