দুয়েকদিন বিশ্রাম শেষেই কাজে যোগ দেবেন ওবায়দুল কাদের

 ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের

প্রায় আড়াই মাসের চিকিৎসা শেষে সিঙ্গাপুর থেকে দেশে ফিরে বিশ্রামে রয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। দুয়েকদিন বিশ্রাম শেষেই তিনি কাজে যোগ দেবেন বলে জানিয়েছেন। আর তখনই তিনি নিজের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ে যাবেন। 

এছাড়া, আগামী সপ্তাহেই সড়ক-মহাসড়ক পরিদর্শনেও বের হবেন তিনি। বৃহস্পতিবার সকালে ওবায়দুল কাদের তার নিজ বাসায় নাস্তা করেন। এরপর থেকে সেখানেই তিনি অবস্থান করছেন। একান্ত ঘনিষ্ঠ ছাড়া তার সঙ্গে সাক্ষাৎ বা দেখা করার সুযোগ পাচ্ছেন না কেউ।

ওবায়দুল কাদেরের ঘনিষ্ঠ সূত্রগুলো বলছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে কয়েকদিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। সেই পরামর্শ মেনেই আপাতত নিরবচ্ছিন্ন বিশ্রামে থাকতে চান ওবায়দুল কাদের।

এদিকে, মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, আগামী ২৫ মে দ্বিতীয় মেঘনা ও দ্বিতীয় গোমতী সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর সঙ্গে ওবায়দুল কাদেরের থাকার কথা রয়েছে। সেতুমন্ত্রীর একান্ত সূত্র জানায়, কাজ দ্রুত শেষ হয়ে এলে যেন নির্ধারিত সময়ের আগেই সেতু খুলে দেয়া হয়, সে বিষয়ে নির্দেশনা দিয়েছেন তিনি। আগামী সপ্তাহে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের এই দুই সেতু পরিদর্শনেও যেতে পারেন বলে জানা গেছে।

পাঠকের মন্তব্য