ডিমলা নাউতারায় চেয়ারম্যান প্রার্থীর ইফতার মাহফীল ও আলোচনা সভা

ডিমলা নাউতারায় চেয়ারম্যান

ডিমলা নাউতারায় চেয়ারম্যান

বিশেষ সংবাদদাতা : নীলফামারী ডিমলা উপজেলার ৬নং নাউতারা ইউনিয়নের অর্ন্তগত ৩নং ওয়ার্ড(নাউতারা নিজপাড়া) সূধীসমাজের সম্মিলিত আয়োজনে ১৬ই মে ১০ রমজান বিকাল ৪ টায় ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে আগামী দিনে ৬নং নাউতারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ঐক্যমতের প্রার্থী নির্ধারণ বিষয়ক আলোচনা সভা ও ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় মাহামুদুল হাসান নয়ন এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন নাউতারা ইউনিয়ন ন্যাপ সভাপতি মোঃ দলিলুর রহমান (জলিল) । সভায় স্বাগত বক্তব্য রাখেন উক্ত অনুষ্ঠানের আহ্বায়ক বাবু দীপক কুমার রায়।এতে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, সমাজসেবক রশিদুল ইসলাম, মোঃ হামিদুল ইসলাম, সাবেক ইউপি সদস্য তহিদুল ইসলাম এছাড়াও বক্তব্য রাখেন ঠিকাদার আশিক ইমতিয়াজ মোর্শেদ (মনি)। 

সভায় বক্তাগণ বলেন, ১৯৬৮ সালে সাবেক চেয়ারম্যান মরহুম হবিবর রহমানের পর থেকে সাবেক এই ১নং ওয়ার্ডে(বর্তমানে ৩নং) অদ্যবধি কোন চেয়ারম্যান আনতে পারি নাই। অন্যান্য ওয়ার্ডের মানুষজন নেতা তৈরী করে আর আমরা ধ্বংস করি অথচ অন্যান্য ওয়ার্ডের ভোটার সংখ্যার চেয়ে আমাদের ওয়ার্ডের ভোটার সংখ্যা তুলনা মূলক বেশি। অতএব আর চামচামি নয় আসুন আমরা সবাই ঐক্যমতের ভিত্তীতে যোগ্য, যুব সমাজের অহংকার ও দৌড়াত্য বিবেচনা করে আগামী দিনের জন্য চেয়ারম্যান প্রার্থী নির্বাচন করি। পরিশেষে সকলের উপস্থিতিতে প্রার্থী হিসেবে ঠিকাদার আশিক ইমতিয়াজ মোর্শেদ (মনি) এর নাম তুলে ধরা হয়। এরপর সভাপতি তার সমাপনী বক্তব্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম সমাপ্ত ঘোষনা করেন। 

পাঠকের মন্তব্য