গাজীপুরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন, স্বামী আটক

গাজীপুরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন, স্বামী আটক

গাজীপুরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন, স্বামী আটক

গাজীপুর সিটি কর্পোরেশনের কুনিয়া এলাকায় স্বামীর ছুরিকাঘাতে কাকলি আক্তার (২৪) নামে এক গার্মেন্টসকর্মী গৃহবধূর খুন হয়েছে। সোমবার সকাল ৯ টার দিকে পুলিশ লাশ উদ্ধার ও ঘাতক স্বামী ওমর ফারুককে আটক করেছে। নিহত কাকলী আক্তর ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার পলাশীহাটা জগৎগঞ্জ গ্রামের ওমর ফারুকের স্ত্রী। তারা গাজীপুর সিটির কুনিয়া এলাকার আব্দুস সোবহান সরকারের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

গাজীপুর মেট্রোপলিটন গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইসমাইল হোসেন জানান, ৭/৮ বছর আগে ওমর ফারুক ও কাকলির বিয়ে হয়। পোশাক কারখানায় চাকরি সূত্রে তারা গাজীপুরের কুনিয়া এলাকায় বসবাস করতেন। পারিবারিক কলহের জের ধরে সোমবার সকালে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে সকাল ৬টার দিকে ওমর ফারুক ছোরা দিয়ে তার স্ত্রী কাকলি পেটে আঘাত করে । কাকুলির আত্মচিৎকারে আশপাশের ভাড়াটিয়ারা তাকে উদ্ধার করে প্রথমে বোর্ডবাজারের তায়রুন্নেছা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে সেখান থেকে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিলে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সংবাদ পেয়ে কাকলির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ইসমাইল হোসেন আরও জানান, পারিবারিক কলহের জেরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এবং এঘটনায় ঘাতক স্বামী ওমর ফারুককে আটক করা হয়েছে।

পাঠকের মন্তব্য