ফেসবুকে সাহায্য চাইলেন ক্যান্সারে আক্রান্ত শিল্পী পলি

ক্যান্সারে আক্রান্ত শিল্পী পলি সায়ন্তনী

ক্যান্সারে আক্রান্ত শিল্পী পলি সায়ন্তনী

জনপ্রিয় তারকা শিল্পী ডলি সায়ন্তনী ও বাদশা বুলবুলের বোন গায়িকা পলি সায়ন্তনী ক্যান্সারে ভুগছেন অনেকদিন ধরেই। লড়াই করতে করতে তিনি ও তার পরিবার অর্থ সংকটের মুখোমুখি। পলি মঙ্গলবার (২১ মে) তার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে দেশের সঙ্গীতাঙ্গনের সকল শিল্পীদের কাছে সাহায্যের আবেদন করেছেন। তার ফেসবুক স্ট্যাটাসটি নিম্নরূপ -

শিল্পীদের প্রতি আমার আকুল আহবান...

আমি সৌভাগ্যবান। আমার অসুস্থতার উসিলাতে আমাদের গানাঙ্গনের মানুষগুলো একত্রিত হতে যাচ্ছে। আমার জীবনে কি হবে জানিনা তবে, দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হবে । চরম অবহেলিত গান জগতের শিল্পীদের পাশে শিল্পীরা দাঁড়ালে পুরো সংগীতাঙ্গনের আমূল পরিবর্তন আনা সম্ভব হবে।

আমি একজন শিল্পী ঘরানার সদস্য হয়ে সকল শিল্পীদের কাছে আহবান জানাচ্ছি। আপনারা একত্রিত হোন। আমরা একত্রিত হলে কারো কাছে সহযোগিতার জন্য হাত বাড়ানোর প্রয়োজন হবেনা।

দীর্ঘ কয়েক বছর নীরবে ক্যান্সার চিকিৎসা করে যাচ্ছি, প্রতি রাতে ঘুমোতে গেলে মনে হয় এই বুঝি শেষ রাত। হয়তো আর সকাল দেখার সৌভাগ্য নাও হতে পারে। আল্লাহর রহমতে এখনো বেঁচে আছি মানুষের দোয়ায়। আমিও পুরোপুরি সুস্থ মানুষ ছিলাম আপনাদের মতোই, আমার ক্যান্সার হয়েছে জানার দিন পর্যন্ত আমিও ভেবেছি আমার কখনোই এমন রোগ হবার সম্ভাবনা নাই ।

নির্মম নিয়তি, আমার অনিরাময় যোগ্য রোগ মরণ ব্যাধি ক্যান্সার হয়েছে, সবই আল্লাহর ইচ্ছা ।

জীবনে ৪০ বছরের ছোঁয়া এখনো লাগেনি, আমারো বাঁচতে ইচ্ছে করে, আমারও ইচ্ছে করে আবারো সবাইকে নিয়ে হৈ হুল্লোড় করে গানে গানে সুন্দর জীবন গড়তে। জানিনা আর হবে কিনা ... তাই আমার সহকর্মী সিনিয়র সমমনা ও জুনিয়র শিল্পীদের বলবো আমার জন্য না হোক, নিজেদের ভবিষ্যতের জন্য হলেও একসাথে এক প্লাটফর্মে ঐক্যবদ্ধ হোন ।

আপনারা ঐক্যবদ্ধ হলে দেশ পাবে একটি আপন সংগীত ভুবন, শিল্পীরাও আর বিনা চিকিৎসায় মৃত্যুবরণ করতে হবেনা।

পাঠকের মন্তব্য