ছাত্রলীগের নিজস্ব নিউজ পোর্টালের আনুষ্ঠানিক যাত্রা শুরু 

ছাত্রলীগের নিজস্ব নিউজ পোর্টালের আনুষ্ঠানিক যাত্রা শুরু 

ছাত্রলীগের নিজস্ব নিউজ পোর্টালের আনুষ্ঠানিক যাত্রা শুরু 

বাংলাদেশে ছাত্রলীগের মুখপাত্র হিসেবে আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে বিএসএলনিউজ ডটকম বিডি (bslnews.com.bd) নামের নিউজ পোর্টাল। দীর্ঘ ৮ মাস পরীক্ষামূলক কার‌্যক্রম চালানোর পর আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে ছাত্রলীগের নিজস্ব নিউজ পোর্টাল।

শুক্রবার ভোরে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী এ আনুষ্ঠানিক যাত্রার ঘোষণা দেন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে তারা বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সকল সাংগঠনিক ইউনিটসমূহের সাংগঠনিক কার‌্যক্রম তুলে ধরতে ধরার লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগের নিজস্ব নিউজ পোর্টাল bslnews.com.bd চালু করা হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগের সকল সাংগঠনিক ইউনিট সমূহের সভাপতি/সাধারণ সম্পাদকদ্বয়কে তাদের সব সাংগঠনিক কার‌্যক্রমের সংবাদ bslnews1971@gmail.com এ প্রেরণের জন্য নির্দেশ প্রদান করা হলো।

ছাত্রলীগের প্রচার সম্পাদক মো. শফিকুল আলম রেজার সার্বিক সহযোগিতায় এবং গণযোগাযোগ ও উন্নয়ন সম্পাদক শেখ শামীম তুযের নেতৃত্বে ৭ জনের একটি টিমকে এ পোর্টাল পরিচালনার দায়িত্ব দিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগ।

বিএসএল নিউজ টিমের অন্য সদস্যরা হলেন ছাত্রলীগের গণযোগাযোগ ও উন্নয়ন বিষয়ক উপ সম্পাদক সালাহ উদ্দিন জসিম, মোহাম্মদ হোসাইন, সুশোভন অর্ক ও নাজমুল হুদা সুমন। এছাড়াও অনলাইন বিশেষজ্ঞ দিব্য মণ্ডল ও ইমতুজ জাভেদ পিজন এ টিমের সদস্য হিসেবে কাজ করবেন।

ছাত্রলীগের নিজস্ব নিউজ পোর্টাল হিসেবে এর সার্বিক তত্ত্বাবধান করবেন সংগঠনটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

পাঠকের মন্তব্য