‘কাটপিস’ সিনেমাটির খোলামেলা পোস্টার নিয়ে আলোচনা

‘কাটপিস’ সিনেমাটির খোলামেলা পোস্টার নিয়ে আলোচনা

‘কাটপিস’ সিনেমাটির খোলামেলা পোস্টার নিয়ে আলোচনা

এক সময়ের হিট নায়িকা পপি অনেক দিন পর্দায় নেই। জাতীয় পুরস্কার পাওয়া এই অভিনেত্রীর উপযোগী চরিত্র মিলছে না। আবার দুই-একটি সিনেমা যাও করছেন নানা কারণে আটকে যাচ্ছে।

মাস ছয়েক আগে নায়িকাকে নিয়ে সিনেমার ঘোষণা দেন ‘রাজনীতি’খ্যাত বুলবুল বিশ্বাস। প্রকাশ করেন ফার্স্টলুক পোস্টার। ‘কাটপিস’ নামের সিনেমাটির খোলামেলা পোস্টার নিয়ে আলোচনাও রয়েছে বেশ। বছর শুরুতে কাজ শুরুর কথা থাকলেও এখনো পর্যন্ত শুটিংয়ের নাম নেই।

এইবার সেই বিষয়ে মুখ খুললেন পপি। জানালেন, প্রযোজকই তার বিপরীতে অভিনয় করতে চেয়েছিলেন। এই নিয়ে ঘটেছে বিপত্তি। একইসঙ্গে জানালেন, পেশাদার প্রযোজক না থাকার কারণে ঢাকাই চলচ্চিত্রের আজকের দুর্দশা।

আপনি ‘কাটপিস’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। শুটিং শুরু হওয়ার আগেই আপনার কিছু ছবি দিয়ে পোস্টার প্রকাশিত হয়েছে। তা নিয়ে বেশ আলোচনাও হয়। কিন্তু ছবির শুটিংয়ের কোনো খবর নেই।- প্রথম আলোর এমন প্রশ্নে উত্তর দেন পপি।

তিনি বলেন, ‘দেরি হওয়ার কারণ, প্রযোজক নিজেই এই ছবির নায়ক হতে চান। তাই ঝামেলা তৈরি হয়। আসলে এখন পেশাদার প্রযোজক না থাকার কারণে চলচ্চিত্রের বারোটা বেজে যাচ্ছে। ১২০০ সিনেমা হল থেকে এখন হলের সংখ্যা দুই শতে নেমে গেছে। যা হোক, প্রযোজক এখন তার সিদ্ধান্ত পরিবর্তন করেছেন। ওই ছবিতে তিনি অভিনয় করবেন না। আশা করছি, কিছুদিনের মধ্যেই ছবিটির শুটিং শুরু হবে।’

সিনেমায় দেখা না গেলে নিয়মিত স্টেজ করছেন পপি। বিজ্ঞাপনে মুখ দেখানোর পাশপাশি বিশেষ দিবসের নাটকে দেখা যায়। ঈদুল ফিতরে আসতে পারেন কয়েকটি নাটক নিয়ে।

পাঠকের মন্তব্য