ভূরুঙ্গামারীতে ভেজাল পণ্য তৈরির দায়ে ১ ব্যক্তির কারাবাস 

ভূরুঙ্গামারীতে ভেজাল পণ্য তৈরির দায়ে ১ ব্যক্তির কারাবাস 

ভূরুঙ্গামারীতে ভেজাল পণ্য তৈরির দায়ে ১ ব্যক্তির কারাবাস 

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বিভিন্ন পণ্যের নকল মোড়ক সহ ভেজাল পণ্য প্রস্তুতকারীকে দশ হাজার টাকা জরিমানা ও এক মাসের জেল দিয়েছে ভ্রাম্যমান আদালত। 

ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে মঙ্গলবার বিকালে উপজেলা সোনাহাট ইউনিয়নের লক্ষী মোড়ে ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করেন কুড়িগ্রাম জেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুদিপ্ত কুমার সিংহ ও জেলা স্যানেট্যারি ইন্সপেক্টর জহুরুল ইসলাম। অভিযান কালে ভ্রাম্যমান আদালত ওই এলাকার রিয়াজুল হক (৪০) নামের এক ব্যক্তিকে ভেজাল পণ্য তৈরির অভিযোগে আটক করে। নির্বাহী ম্যাজিষ্ট্রেট জানান, রিয়াজুল তার বাড়িতে বিভিন্ন ধরনের ভেজাল পণ্য তৈরি করে বাজারজাত করত। 

এসময় রিয়াজুলের বাড়ি থেকে বর্নফুল লাচ্ছার ২ হাজার পিস খালি প্যাকেট, রিম পাওয়ার ব্রাইড ডিটারজেন্ট পাউডার ৪’শ কেজি, যৌন উত্তেজক সিরাপ ইনজয় ফ্রুটস ১ হাজার বোতল, রুপচাঁদা সরিষার তেল ৫’শ ৫০ বোতল, অরেঞ্জ জুস ৫’শ বোতল, ম্যাংগো জুসের খালি প্যাকেট ২ হাজার পিস, সয়াবিন তেলের খালি বোতল ১’শ পিস, রিম পাওয়ার ব্রাইড ডিটারজেন্টের খালি প্যাকেট ২ হাজার পিস সহ বিভিন্ন পণ্যের বিপুল পরিমান লেবেল উদ্ধার করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএইচএম মাগফুরুল হাসান আব্বাসী জানান, ভেজাল পণ্য প্রস্ততকারীকে ১০ হাজার  টাকা জরিমান এবং ১ মাসের জেল দেয়া হয়েছে।

পাঠকের মন্তব্য