জাতীয় দলের অনুশীলনে বাম হাঁটুতে চোট পেয়েছেন নেইমার

জাতীয় দলের অনুশীলনে বাম হাঁটুতে চোট পেয়েছেন নেইমার

জাতীয় দলের অনুশীলনে বাম হাঁটুতে চোট পেয়েছেন নেইমার

কোপা আমেরিকাকে সামনে রেখে জাতীয় দলের অনুশীলনে বাম হাঁটুতে চোট পেয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। পরে ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশনের (সিবিএফ) পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করে বলা হয়েছে, প্রয়োজনীয় চিকিৎসা নেবার পর নেইমার বাম হাঁটুতে কিছুটা অস্বস্তি বোধ করছেন।

ঘরের মাঠে আগামী মাসের মাঝামাঝিতে অনুষ্ঠিতব্য দক্ষিণ আমেরিকান ফুটবলের সর্বোচ্চ এই আসরে ব্রাজিলের অধিনায়ক হিসেবে নেইমারের স্থলাভিষিক্ত হয়েছেন দানি আলভেস। আজ অনুশীলনে হঠাৎ করেই একটি শট নিতে গিয়ে বাম হাঁটুতে চোট পান নেইমার। সাথে সাথে তিনি অনুশীলন ছেড়ে সাইডলাইনে চলে আসেন। সিবিএফ’র পক্ষ থেকে জানানো হয়েছে নেইমারকে সার্বক্ষণিক পর্যবেক্ষণে রাখা হয়েছে। আগামী ১৪ জুন বলিভিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে কোপা আমেরিকা মিশন শুরু করবে স্বাগতিক ব্রাজিল। গ্রুপ-এ’র অপর দলগুলো হলো বলিভিয়া, পেরু ও ভেনিজুয়েলা।

এর আগে পায়ের ইনজুরির কারণে চলতি বছরের শুরুতে প্রায় তিন মাস মাঠের বাইরে ছিলেন প্যারিস সেইন্ট-জার্মেইর এই ফরোয়ার্ড। এবারের মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় পিএসজি’র হয়ে ২৩ গোল করা নেইমার ইনজুরি থেকে ফিরে এসে গত মাসে কোপা ডি ফ্রান্সের ফাইনালে রেনের বিপক্ষে পরাজিত ম্যাচটিতে সমর্থকের সাথে অশোভন আচরনের দায়ে তিন ম্যাচ নিষিদ্ধ হন।

সাও পাওলোতে কোপা আমেরিকা শুরু করার আগে আটবারের চ্যাম্পিয়ন ব্রাজিল আগামী ৫ জুন কাতার ও ৯ জুন হন্ডুরাসের বিপক্ষে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে।

পাঠকের মন্তব্য