যুবলীগের ইমেজ ক্ষুন্নের বিরুদ্ধে অপতৎপরতা রুখতে হবে

যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী

যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী এক বিবৃতিতে বলেছেন, সম্প্রতি আমি লক্ষ্য করেছি কিছু স্বার্থান্বেষী মহল আমার নাম ব্যবহার করে আমার ইমেজ নষ্টের জন্য বিভিন্ন জায়গায় চাঁদাবাজি করছে। আমার কাছে তথ্য এসেছে যে, আমার নাম ব্যবহার করে বিভিন্ন স্বনামধন্য প্রতিষ্ঠানে অর্থ ও নানারকম উপঢৌকন সামগ্রী নেয়ার জন্য তাঁরা টেলিফোন করছে বা অনুরোধ করছে। রাষ্ট্রনায়ক শেখ হাসিনা, যুবলীগের চেয়ারম্যান এবং যুবলীগের ভাবমূর্তি নষ্টের জন্য স্বার্থান্বেষী মহলের এই অপতৎপরতা বলে যুবলীগের চেয়রাম্যান তার বিবৃতিতে উল্লেখ করেন। 

আমি দ্ব্যার্থহীন ভাষায় বলতে চাই, আমি বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ইফতার মাহফিল বা কোনো ধরণের অনুষ্ঠানের জন্য কারও কাছ থেকে অর্থ বা কোনো ধরণের সহযোগিতা আবেদন করিনি বা আমার কোনো প্রতিনিধি সহযোগিতার আবেদন করেনি। কোনো স্বার্থান্বেষী মহল আমার সুনাম ক্ষুন্নের জন্য এধরণের তৎপরতা চালাচ্ছে বলে আমি মনে করি। 

যুবলীগ চেয়ারম্যান আইনপ্রয়োগকারী সংস্থাকে বিশেষভাবে বিষয়টি তদন্ত করা, দোষীদেরকে খুজে বের করা এবং তাঁদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য আবেদন জানিয়েছেন। একইসঙ্গে আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন যে, কেউ যদি আমার নাম ব্যবহার করে কোনো প্রতিষ্ঠানের কাছে চাঁদা দাবী করে বা কোনো ধরণের সহযোগিতা চায় সেটা দেয়া থেকে বিরত থাকবেন এবং আইন প্রয়োগকারী সংস্থার কাছে জানাবেন। ওই ব্যক্তি বা ব্যক্তিদেরকে আইন প্রয়োগকারী সংস্থার কাছে সোপর্দ করবেন। এ ব্যাপারে আমি সকলের সহযোগিতা কামনা করছি।

পাঠকের মন্তব্য