খালেদা জিয়ার আশু নিঃশর্ত মুক্তি দাবিতে বিক্ষোভ মিছিল

খালেদা জিয়ার আশু নিঃশর্ত মুক্তি দাবিতে বিক্ষোভ মিছিল

খালেদা জিয়ার আশু নিঃশর্ত মুক্তি দাবিতে বিক্ষোভ মিছিল

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আশু নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

শুক্রবার সকাল ১০টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ বিক্ষোভ মিছিল হয়। মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে রিজভী বলেন, বিএনপিকে ভাঙার সরকারের কোনো অপচেষ্টাই সফল হয়নি। ৩০ ডিসেম্বরের নির্বাচনের আগের রাতে ব্যালটে সিল মেরে সরকার গঠন করেও আওয়ামী লীগের স্বস্তি নেই। দেশ-বিদেশে বিতর্কিত সেই নির্বাচন বৈধতা পায়নি। তাই বিভিন্ন সংস্থা দিয়ে সরকার বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে কুৎসা রটানোর অপচেষ্টা করছে। কিন্তু তাতে লাভ হয়নি।

রিজভী বলেন, সরকার আদালতকে ব্যবহার করে খালেদা জিয়াকে মিথ্যা বানোয়াট ও সাজানো মামলায় সাজা দিয়ে কারাবন্দি করে রেখেছে। আওয়ামী লীগ সরকার চেয়েছিল খালেদা জিয়াকে কারাগারে বন্দি করে রেখে বিএনপিকে নিঃশেষ করতে। কিন্তু সরকারের সে চেষ্টা ব্যর্থ হয়েছে। লাখ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে হাজার হাজার মিথ্যা ও গায়েবি মামলা দিয়ে, গ্রেফতার করে, নির্যাতন করে, গুম করে, খুন করেও বিএনপি নেতাকর্মীদের দমানো যায়নি।

মিছিলে অংশ নেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য টিএস আইয়ুব, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহসভাপতি আলমগীর হোসেন সোহান, সহসাধারণ সম্পাদক শরীফুল ইসলাম মিঠু, সহসাংগঠনিক সম্পাদক কাজী ইফতে খায়রুজ্জামান শিমুল, ছাত্রদল নেতা জিসান, সুমন হোসেন প্রমুখ।

পাঠকের মন্তব্য