যুবলীগের ইমেজ ক্ষুন্নকারী চক্রের বিরদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান 

যুবলীগের ইমেজ ক্ষুন্নকারী চক্রের বিরদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান 

যুবলীগের ইমেজ ক্ষুন্নকারী চক্রের বিরদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান 

যুবলীগের ইমেজ ক্ষুন্নকারী চক্রের বিরদ্ধে রুখে দাঁড়ানোর জন্য আহবান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মোঃ হারুনুর রশীদ। 

আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মোঃ হারুনুর রশীদ আজ এক বিবৃতিতে বলেন, সম্প্রতি একটি স্বার্থান্বেসী চক্র পরিকল্পিত ভাবে যুবলীগের উজ্জ্বল ভাবমূর্তিকে ক্ষুন্ন করার জন্য অপতৎপরতায় লিপ্ত হয়েছে। এই চক্রটি বিভিন্ন সিমকার্ড ব্যবহার করে যুবলীগের চেয়ারম্যান ও আমার নামে রাজনৈতিক ব্যক্তিবর্গ ও বিভিন্ন প্রতিষ্ঠানের নিকট ইফতার মাহফিল এবং ঈদ খরচের জন্য আর্থিক সহায়তা দাবী করছে। বিবৃতিতে তিনি বলেন যে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি ঐতিহ্যবাহী সুশৃংখল যুবসংগঠন। বিশ্বনন্দিত নেত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার আদর্শ "বিশ্ব শান্তির দর্শন জনগণের ক্ষমতায়ন" বাস্তবায়ন করার লক্ষে যুবলীগ সৃজনশীল ও জ্ঞাননির্ভর রাজনীতির ধারাকে এগিয়ে নিয়ে যাচ্ছে। 

যুবলীগের রাজনৈতিক বৈশিষ্ট ও নীতিমালা অনুযায়ী আমরা সংগঠনের বাইরে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠান থেকে আর্থিক সহযোগীতা গ্রহন করিনা। কাজেই আর্থিক সহায়তা চেয়ে আমাদের কাউকে ফোন করার বিষয়টি অবান্তর। বিবৃতিতে তিনি বলেন সৃজনশীল ধারায় যুবলীগের অভাবনীয় সাফল্যে ঈর্স্বান্বিত হয়েও কোন স্বার্থান্বেসী মহল এই অপতৎপরতা চালাতে পারে। 

বিবৃতিতে যুবলীগ সাধারন সম্পাদক আইন প্রয়োগকারী সংস্থার প্রতি অনুরোধ করেছেন তদন্ত পূর্বক যুবলীগের সুনাম বিনস্টকারী প্রতারক চক্রটিকে আইনের আওতায় এনে দৃস্টান্তমূলক শাস্তি প্রদান করার জন্য। তিনি সংশ্লিষ্ট সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন এই ধরনের ঘটনায় আইন প্রয়োগকারী সংস্থার আশ্রয় গ্রহন করে টাকা বা উপঢৌকন দাবীকারী ব্যক্তিকে আইনের হাতে সোপর্দ করার জন্য। 

পাঠকের মন্তব্য