টেকনাফে মাদক ব্যবসায়ী মফিজ (৪১) বন্দুকযুদ্ধে নিহত

টেকনাফে মাদক ব্যবসায়ী মফিজ (৪১) বন্দুকযুদ্ধে নিহত

টেকনাফে মাদক ব্যবসায়ী মফিজ (৪১) বন্দুকযুদ্ধে নিহত

টেকনাফ প্রতিনিধি : টেকনাফে পুলিশের হাতে আটক আরো এক মাদক ব্যবসায়ী মফিজুর রহমান মফিজ (৪১) বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। পুলিশ সূত্র জানায়, গতকাল সোমবার ভোর রাতে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী মফিজুর রহমান মফিজকে নিয়ে তার আস্তানায় মাদক উদ্ধার অভিযানে যায় পুলিশ। 

সে সময় মফিজের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করলে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলিবর্ষণ করে। এক পর্যায়ে হামলাকারীরা পিছু হঠলেও গুলিবিদ্ধ হয় মফিজ। আহতদের উদ্ধার করে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হলেও মফিজকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার হাসপাতালে রেফার করা হয়। পরে কক্সবাজার হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মফিজকে মৃত ঘোষণা করে জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। মৃতদেহ মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত মফিজ উপজেলার হোয়াইক্যং কাটাখালীর সাবেক মেম্বার গোলাম আকবরের ছেলে। গোলাগুলির সময় এএসআই ওয়াহেদ, কনস্টেবল মনির হোসেন ও রুবেল মিয়াও আহত হন।

টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ প্রদীপ কুমার দাশ বলেন, ঘটনাস্থল তল্লাশি করে ৪টি অস্ত্র, ১৩ রাউন্ড বুলেট ও ৩ হাজার পিস ইয়াবা পাওয়া গেছে। তিনি এই ব্যাপারে মামলার প্রক্রিয়াধীন বলে জানান।

পাঠকের মন্তব্য