‘ডিসিং দ্য ডার্ট’ নামে মজার প্রশ্নোত্তর পর্বে সাকিব

‘ডিসিং দ্য ডার্ট’ নামে মজার প্রশ্নোত্তর পর্বে সাকিব

‘ডিসিং দ্য ডার্ট’ নামে মজার প্রশ্নোত্তর পর্বে সাকিব

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর আয়োজনে ‘ডিসিং দ্য ডার্ট’ নামে একটি মজার প্রশ্নোত্তর পর্বের আয়োজন করেছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। যেই প্রশ্নগুলোরে মুখোমুখি হয়েছিলেন অলরাউন্ডার সাকিব আল হাসান। জানিয়েছেন দলের সতীর্থদের সম্পর্কে খুঁটিনাটি কিছু তথ্য।

‘ডিসিং দ্য ডার্ট’ নামে আইসিসির এই মজার আয়োজনে অংশ নিচ্ছেন সব দেশের ক্রিকেটাররা। রবিবার (২ জুন) দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচের পরে সাকিবের প্রশ্নোত্তরের ভিডিওটি প্রকাশ করে আইসিসি। উল্লেখ্য, নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে ২১ রানে হারিয়েছে বাংলাদেশ। ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন সাকিব।

সবকিছুতে প্রযুক্তির ছোঁয়া লাগা এই যুগে সেলফি তুলে না এমন মানুষ খুঁজে পাওয়া দায়। সাকিবকে করা প্রথম প্রশ্নটি ছিল দলে কে বেশি সেলফি তুলতে পছন্দ করেন। এককভাবে কারো নাম বলেননি তিনি। জানিয়েছেন দলের সবাই সেলফি তুলতে পারেন।

বাসযাত্রার সময় কে দেরি করেন দেই প্রশ্নের উত্তরে বিশ্বসেরা অলরাউন্ডার বলেছেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার নাম। এমনকি সাকিব বলেন, নিশ্চিতভাবেই মাশরাফি সবসময় দেরি করে। এছাড়া সতীর্থদের মধ্যে রোমান্টিক ঘরানার ও হাস্যরসাত্মক বলে পরিচয় দিয়েছেন মুশফিকুর রহিমকে।

একনজরে সাকিবের প্রশ্নোত্তর

সেলফি তুলতে বেশি পছন্দ করে কে?
‘দলের প্রায় সবাই সেলফি তুলতে পছন্দ করে।’
নাচতে একদমই অদক্ষ কে?
‘আমি নিজেই।’
মাইক দখল করে বসে কে?
‘মেহেদী হাসান মিরাজ।’
বিমানযাত্রার জন্য কাকে বেছে নেবেন?
‘আমার সাথে তামিম ইকবালকে।’ 
রোমান্টিক হাস্যরসাত্মক কাজকর্ম করে কে?
‘মুশফিকুর রহিম।’
সকালে ঘুম উঠে মেজাজ খিটখিটে থাকে কার?
‘মাহমুদউল্লাহ রিয়াদ।’
বাসযাত্রার সময় দেরি করে কে?
‘মাশরাফি বিন মুর্তজা। উনি সবসময় দেরি করেন।’

বাংলাদেশ দলের পরবর্তী ম্যাচ আগামী বুধবার (৫ জুন)। নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায়।

পাঠকের মন্তব্য