ঝিনাইদহে গরুচুরি করতে গিয়ে চোর গণ-ধোলায়ের শিকার

ঝিনাইদহে গরুচুরি করতে গিয়ে চোর গণ-ধোলায়ের শিকার

ঝিনাইদহে গরুচুরি করতে গিয়ে চোর গণ-ধোলায়ের শিকার

ঝিনাইদহের সদর উপজেলার রাঙ্গিয়ারপোতা গ্রামে গরু চুরি করতে গিয়ে একই গ্রামের আমিন হোসেন(৩৫) হাতেনাতে ধরা খেয়ে গণ-ধোলায়ের শিকার হয়েছে। 

ঘটনাটি ঘটেছে সোমবার গভির রাতে। সূত্রে জানাযায় রাত আনুমানিক ১টার দিকে গরু ডাকার শব্দে ঘুম ভেঙ্গে গেলে দ্রুত গোয়াল ঘরে যায় এবং গোয়াল ঘরে লোক দেখে আমি তাকে ঝাপটে ধরার চেষ্টা করলে সে ধস্তাধস্তি করে তার পরণের লুঙ্গি, গামছা ও পায়ের সেন্ডেল ফেলেরেখে পালিয়ে যায়। এসময় তার ডাকচিৎকারে আশপাশের প্রতিবেশিরা বেরিয়ে এলে ফেলেরাখা কাপড়গুলো আমিন হোসেনের বলে নিশ্চিত করে। স্থানীয়রা এই খবরে তাকে ধরে গণ-ধোলায় দিয়ে ছেড়ে দেয়। বর্তমানে সে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এলাবাসীরা জানান সাধুহাটি ইউনিয়নে মাঝে মধ্যে কৃষকের গরু চুরির ঘটনা ঘটলেও গরুর মালিকরা চোর ধরতে না পারার কারনে চোরের কোন বিচার আজ পর্যন্ত হয়নি।

বেশ কিছুদিন ধরে সাধুহাটী, মধুহাটী ও সাগান্না ইউনিয়নে গরুচোরের ব্যাপক উপদ্রব বেড়েগেছে এব্যাপারে তারা প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন। 
এদিকে সাধুহাটি ইউনিয়ানের চেয়্যারম্যন কাজী নাজির উদ্দিন জানান এলাকায় দিনদিন চুরির ঘটনা বেড়েই চলেছে তাই প্রশাসনের কাছে জোরালো দাবি চোর চারচক্রের হোতাদের চিন্নিত করে আইনের আওয়াতাই আনা হলে চুরি বন্ধ হবে ।

পাঠকের মন্তব্য