ফেসবুকে ছবি দেখে হারানো প্রতিবন্ধী মাকে খুঁজে পেলেন সন্তান  

ফেসবুকে ছবি দেখে হারানো প্রতিবন্ধী মাকে খুঁজে পেলেন সন্তান  

ফেসবুকে ছবি দেখে হারানো প্রতিবন্ধী মাকে খুঁজে পেলেন সন্তান  

টাঙ্গাইলে পুলিশের সহযোগিতায় ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিবারের কাছে ফিরে গেল হারিয়ে যাওয়া আহত মানসিক প্রতিবন্ধী রোকেয়া (৪৭)।

আজ বুধবার দুপুরে পাবনার ফরিদপুরের রহিম ব্যাপারীর স্ত্রী রোকেয়াকে তার ছেলের কাছে হস্তান্তর করে বঙ্গবন্ধু পূর্বপার থানা পুলিশ।

বঙ্গবন্ধু পূর্বপার থানার উপ-পরিদর্শক মেরাজ বলেন, গত শুক্রবার ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু মহাসড়কের সেতু পূর্বপার গোল চত্ত্বরে বাসের ধাক্কায় এক মহিলা আহত হলে তাকে উদ্ধার করে টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়।

গতকাল মঙ্গলবার মহিলার চিকিৎসা শেষে কোন ঠিকানা না পাওয়ায় বিভিন্ন থানায় বেতারের মাধ্যমে জানাই এবং ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে মহিলার ছবি ছড়িয়ে দেয়া হয়। মঙ্গলবার তার ছেলে শফিকুল ইসলাম শফু মাকে চিনতে পেরে আমাদের সাথে যোগাযোগ করে এবং আমরা পরিচয় নিশ্চিত হয়ে তার ছেলের কাছে হস্তান্তর করি।

আহত রোকেয়ার ছেলে বলেন, গত দুই মাস আগে থেকে আমার মায়ের কোন খোজ পাই না। পুলিশের কাছে কোন লিখিত কাগজ না দিলেও তাদের জানিয়ে রাখি। মঙ্গলবার ফেসবুকে ছবি দেখে আমার মাকে চিনতে পেরে এখানে এসে মাকে নিয়ে যাচ্ছি।

পাঠকের মন্তব্য