শাশুড়ি হত্যাকারী সিআইডি কনস্টেবল অসীম ভট্টাচার্য গ্রেফতার

শাশুড়ি হত্যাকারী সিআইডি কনস্টেবল অসীম ভট্টাচার্য গ্রেফতার

শাশুড়ি হত্যাকারী সিআইডি কনস্টেবল অসীম ভট্টাচার্য গ্রেফতার

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় শাশুড়িকে ছুরিকাঘাতে হত্যা মামলার আসামি সিআইডির কনস্টেবল অসীম ভট্টাচার্যকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার ৫ দিন পর তাকে গ্রেফতার করা হলো।

নিহত শেফালী অধিকারীর স্বামী (অসীমের শ্বশুর) সদানন্দ অধিকারী স্ত্রী হত্যার অভিযোগে অসীম ভট্টাচার্যের নামে হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ ধারণা করছে, পূর্বপরিকল্পিতভাবেই স্ত্রী ফাল্গুনীকে হত্যার পরিকল্পনা করে সিআইডি কনস্টেবল অসীম। কিন্তু তাকে যখন ছুরিকাঘাত করা হয়, তখন বাধা দিতে গিয়ে খুন হন শাশুড়ি শেফালী অধিকারী।

আলমডাঙ্গা থানার ওসি আসাদুজ্জামান মুন্সি এর সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘হত্যার পর সিআইডি কনস্টেবল অসীম ভট্টাচার্যের মাদক আসক্তির বিষয়টিও তাদের নজরে এসেছে। এছাড়া সে মাদক ব্যবসার সাথে সংশ্লিষ্ট এমন তথ্যও পাওয়া যাচ্ছে। সেগুলো খুব সর্তকতার সাথে তদন্ত করে দেখা হচ্ছে।’

মামলার তদন্তকারী কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, ‘ইতোমধ্যে অসীমের প্রতিবেশীসহ বেশ কয়েকজনকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। বাড়ি মালিক সুকেশ কুমার সাহা দেশের বাইরে অবস্থান করছেন। তাকেও জিজ্ঞাসাবাদ করা হবে।’

প্রসঙ্গত, পারিবারিক বিরোধের জের ধরে শনিবার ভোরে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলা শহরের মাদ্রাসাপাড়ার ভাড়াটিয়া বাসায় শাশুড়ি শেফালী অধিকারীকে ছুরিকাঘাত করে খুন করেন চুয়াডাঙ্গা সিআইডিতে কর্মরত কনস্টেবল অসীম ভট্টাচার্য।

পাঠকের মন্তব্য