১০৩ টাকায় পুলিশে চাকরি দেওয়ার ঘোষণা এসপির

১০৩ টাকায় পুলিশে চাকরি দেওয়ার ঘোষণা এসপির

১০৩ টাকায় পুলিশে চাকরি দেওয়ার ঘোষণা এসপির

শুনে হয়তো অনেকেরই বিশ্বাস হবে না। প্রতারক চক্র, দালালের হাত থেকে হয়রানীমুক্ত স্বচ্ছ নিয়োগর লক্ষ্যে কুমিল্লা জেলায় পুলিশ কনস্টেবলে চাকুরী প্রত্যাশীদের আহবান করা হয়েছে।দুর্নীতিমুক্ত স্বচ্ছ প্রক্রিয়ায় বাংলাদেশ পুলিশে ট্রেইনী রিক্রুট কনস্টেবল (নারী- পুরুষ) পদে নিয়োগ দিতে কুমিল্লা জেলা পুলিশ বদ্ধ পরিকর।

কুমিল্লা জেলা পুলিশের মাসিক কল্যান সভায় পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম বলেন, মহান মুক্তিযুদ্ধে প্রথম প্রতিরোধকারী বাংলাদেশ পুলিশের অতীত ঐতিহ্য রক্ষা করতে হবে। যোগ্য প্রার্থীদের মাধ্যমে একটি যুগোপযোগী আরো আধুনিক সেবা দানকারী প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে অত্র জেলায় সর্বোচ্চ সর্তকভাবে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

এ বিষয়ে জেলা পুলিশ জিরো টলারেন্স নীতিতে অঁটুট থাকবে। কোন প্রতারকচক্র বা দালালগোষ্ঠী কোন প্রকার অনিয়ম ও আর্থিক লেনদেনের মত পরিস্থিতি সৃষ্টি করলে তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে। প্রয়োজনে জেলাবাসীকে নিয়োগ প্রক্রিয়ায় কোন অনিয়ম দেখলে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ০১৭১৩-৩৭৩৬৮১ এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানাই।

তিনি বলেন, আমার বিশ্বাস কুমিল্লা জেলাবাসীর সর্বাত্মক সহযোগিতায় স্বচ্ছভাবে যোগ্য প্রার্থীদের নিয়োগ দেয়া সম্ভব। এতে করে একদিকে যেমন দুর্নীতি কমবে অন্যদিকে পুলিশের প্রতি সাধারণ মানুষের বিশ্বাস ও আস্থা আরো বাড়বে এবং সম্ভব হবে বঙ্গবন্ধুর সোনার বাংলা ও মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল আধুনিক বাংলাদেশ গড়া।

আগামী ১ জুলাই ২০১৯ সকাল ৮ টায় পুলিশ লাইন্স মাঠে প্রাথমিক বাছাই পরীক্ষা অনুষ্ঠিত হবে। ১০০ টাকার ট্রেজারী চালান ও ৩ টাকা মূল্যের কনস্টেবল ভর্তি ফরম নিয়ে উল্লেখিত তারিখে প্রার্থীদের উপস্থিত থাকার আহবান জানানো হলো।

পাঠকের মন্তব্য