বাংলাদেশের বিপক্ষে পূর্ণশক্তির নিয়ে মাঠে নামবে অস্ট্রেলিয়া 

বাংলাদেশের বিপক্ষে পূর্ণশক্তির নিয়ে মাঠে নামবে অস্ট্রেলিয়া 

বাংলাদেশের বিপক্ষে পূর্ণশক্তির নিয়ে মাঠে নামবে অস্ট্রেলিয়া 

বাংলাদেশের বিপক্ষে পূর্ণশক্তির দল নিয়ে মাঠে নামছে অস্ট্রেলিয়া। ইনজুরি কাটিয়ে এ ম্যাচে ফিরতে পারেন অলরাউন্ডার মার্কাস স্টয়নিস। আরেক পেসার নাথান কোল্টার নাইলের ফেরাও অনেকটা নিশ্চিত। স্বাভাবিকভাবেই স্বস্তির নিঃশ্বাস ফেলছেন অজিরা।

আগামীকাল বৃহস্পতিবার (২০ জুন) নটিংহ্যামের ট্রেন্ট ব্রিজে মুখোমুখি হবে বাংলাদেশ-অস্ট্রেলিয়া। আগের দিন নেটে অনুশীলন করেছেন স্টয়নিস। অস্টেলীয় কোচ জাস্টিন ল্যাঙ্গার জানিয়েছেন, ম্যাচ খেলার মতো ফিট হয়ে উঠেছেন তিনি।

পাকিস্তানের বিপক্ষে ম্যাচের আগে সাইড স্ট্রেইনের ইনজুরিতে পড়েন এই অলরাউন্ডার। শংকা ছিল বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার। এমন অবস্থায় বিকল্প হিসেবে মিচেল মার্শকে উড়িয়ে এনেছিল অস্ট্রেলিয়া।

ল্যাঙ্গার বলেন, স্টয়নিস এখনো ছিটকে যায়নি। আশা করছি, এই ম্যাচে খেলবে সে। আমরা তার টেককেয়ার করছি। ও একজন ভালো অলরাউন্ডার। ফিট হয়ে উঠতে সর্বোচ্চ চেষ্টা করছে। আমরাও তাকে সময় দিয়েছি। আশা করছি, তাকে নিয়েই মাঠে নামতে পারব।

ট্রেন্ট ব্রিজে মঙ্গলবার অনুশীলন করেছেন স্টয়নিস। সেসময় তেমন ব্যথা অনুভব করেননি তিনি। এছাড়া কোল্টার নাইলও ফিট হয়ে উঠেছেন। পিঠের ইনজুরির কারণে শ্রীলংকার বিপক্ষে খেলা হয়নি তার।

অজি কোচ বলেন, সাত দিনে তিন ম্যাচ খেলেছে নাইল। আমি মনে করি না, সে দীর্ঘদিন ধরে এটা করে আসছে। ও এখন ফিট এবং পরবর্তী ম্যাচ খেলতে প্রস্তুত বিশ্বকাপের পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অস্ট্রেলিয়া। আর পঞ্চম অবস্থানে বাংলাদেশ। তবে টাইগারদের বিন্দুমাত্র ছাড় দিতে চান না পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

পাঠকের মন্তব্য