ময়মনসিংহ থেকে সৌরভকে উদ্ধার : ভিডিও বার্তায় তাজ

সৌরভকে জীবিত অবস্থায় উদ্ধার : ভিডিও বার্তায় সোহেল তাজ

সৌরভকে জীবিত অবস্থায় উদ্ধার : ভিডিও বার্তায় সোহেল তাজ

চট্টগ্রাম থেকে নিখোঁজের ১১ দিন পর সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজের ভাগ্নে ইফতেখার আলম সৌরভকে (২৫) ময়মনসিংহের তারাকান্দা উপজেলা থেকে উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ জুন) ভোর সাড়ে ৫টার দিকে তারাকান্দা উপজেলার বটতলা এলাকার একটি রাইস মিলের কাছ থেকে তাকে পাওয়া যায়।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি শাহ কামাল আকন্দ জানান, ভোর সাড়ে ৫টার দিকে তারাকান্দা উপজেলার বটতলা এলাকার একটি রাইস মিলের কাছে কে বা কারা সৌরভকে রেখে যায়। সেখান থেকে তাকে উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার ভোর ৬টায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লাইভে আসেন সোহেল তাজ। এসময় তিনি এ তথ্য জানান। সোহেল তাজ বলেন একটি গাড়ি থেকে তাকে রাস্তার পাশে রেখে যাওয়া হয়েছে। ওই রাস্তা দিয়ে কিছু মানুষ অফিসে যাওয়ার সময় তাকে দেখে বিষয়টি তার পরিবারকে জানিয়েছে।

ফেসবুক লাইভে তিনি বলেন: তারা সৌরভকে তাদের কর্মস্থলে নিয়ে সেইফ জায়গায় রাখে। সকাল সাড়ে পাঁচটার দিকে খবর পাওয়ার সাথে সাথে আমরা কাউন্টার টেররিজমের সংশ্লিষ্ট ডিসি’র সাথে যোগাযোগ করি। উনি তাৎক্ষণিক সেই এলাকার এসপি’র সাথে যোগাযোগ করেন। এরপর এসপি নিজে গিয়ে সেই লোকেশন থেকে সৌরভকে নিজেদের হেফাজতে নিয়েছে। সৌরভ এখন পুলিশ কাস্টডিতে আছে। তাকে এখন পুলিশি প্রহরায় আমাদের কাছে নিয়ে আসা হচ্ছে।

এর আগেও এ বিষয়ে একাধিকবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লাইভে আসেন সোহেল তাজ। তখন স্বরাষ্ট্রমন্ত্রী, গণমাধ্যম এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছেও সৌরভকে ফিরে পাওয়ার বিষয়ে বেশকিছু প্রশ্ন রাখেন তিনি।

বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমদের ছেলে ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ তার মামাতো বোনের ছেলেকে (ভাগ্নে) সৈয়দ ইফতেখার আলম প্রকাশ (সৌরভ) অপহরণের অভিযোগ করেছেন।

শুক্রবার রাত ১টায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেয়া এক পোস্টে তিনি এ অভিযোগ করেন। পোস্টের সঙ্গে তার ভাগ্নের একটি ছবিও যুক্ত করে দেন। এ ঘটনা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো হৈচৈ শুরু হয়।

পাঠকের মন্তব্য