টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ

টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ

টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ

নটিংহ্যামের ট্রেন্টব্রিজে বাংলাদেশের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। অজি বধের কঠিন মিশনে দুই পরিবর্তন এসেছে বাংলাদেশ একাদশে।

উইন্ডিজের বিপক্ষে খেলা শেষ ম্যাচের একাদশ থেকে ছিটকে গেছেন মোহাম্মদ সাইফউদ্দিন ও মোসাদ্দেক হোসেন।উভয় ক্রিকেটারের চোটের ফলে দলে ফিরেছেন পেসার রুবেল হোসেন ও সাব্বির রহমান।
    
তিন পেসারের সাথে দুই স্পেশালিস্ট স্পিনার নিয়ে আজ মাঠে নামছে টাইগাররা। আজও বাংলাদেশের পেস আক্রমণ সামলানোর দায়িত্ব থাকছে দলনেতা মাশরাফির পাশাপাশি মুস্তাফিজুর রহমান ও রুবেল হোসেনের কাঁধে। অন্যদিকে, সাকিব আল হাসান ও মেহেদী হাসান মিরাজ পালন করবেন স্পিন আক্রমণের দায়িত্ব। [ম্যাচটির বল বাই বল লাইভ স্কোর পেতে ক্লিক করুন এখানে]

অস্ট্রেলিয়া একাদশ: ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), স্টিভ স্মিথ, উসমান খাজা, গ্লেন ম্যাকওয়েল, অ্যালেক্স ক্যারি, মার্কাস স্টইনিস, নাথান কোল্টার-নাইল, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক এবং অ্যাডাম জাম্পা।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), এবং মুস্তাফিজুর রহমান।

পাঠকের মন্তব্য